২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৮ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: রবিবার, এপ্রিল ২৮, ২০২৪ ২:২৮:০৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নিচে কোম্পানিগুলোর বোর্ড সভার তারিখ, সময় ও বিষয় তুলে ধরা হলো-

ওয়াইম্যাক্স ইলেকট্রোডস লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইয়াকিন পলিমার লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ওয়াটা কেমিক্যালস লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফু ওয়াং ফুড লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল ৫ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ এপ্রিল বিকাল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

Share
নিউজটি ১৬ বার পড়া হয়েছে ।
Tagged