২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, এপ্রিল ১৮, ২০২২ ১০:৫৫:৩৯ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো- ডরিন পাওয়ার জেনারেশনস অ্যান্ড সিস্টেমস লিমিটেড এবং ডেল্ট ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ডরিন পাওয়ার জেনারেশনস অ্যান্ড সিস্টেমস লিমিটেড: তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৩৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৫৩ পয়সা।
এদিকে, প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ২৪ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫ টাকা ৩৮ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫১ টাকা ৮ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৩ টাকা ২২ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ১১ টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৫৪ পয়সা।

ডেল্ট ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৭৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৭৫ পয়সা।
৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৪২ টাকা ৬১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪০ টাকা ৮৭ পয়সা।
আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ১২ টাকা ৩১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৪১ পয়সা।

নাহী অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬২ পয়সা।
প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৪১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৬৪ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৭৮ পয়সা।

Share
নিউজটি ১৭৯ বার পড়া হয়েছে ।
Tagged