৬৫ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, জানুয়ারি ২৯, ২০২২ ১১:২০:০৮ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬৫ প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- এমসিএল-প্রাণ, রংপুর ফাউন্ড্রি, কে অ্যান্ড কিউ, রহিম টেক্সটাইল, মালেক স্পিনিং, বেক্সিমকো ফার্মা, বেক্সিমকো, শাইনপুকুর সিরামিক, বেক্সিমকো সিনথেটিক্স, বার্জার পেইন্টস, ড্রাগন সোয়েটার, এমবি ফার্মা, আনোয়ার গ্যালভানাইজিং, আলহাজ্ব টেক্সটাইল, ইন্ট্রাকো রিফুয়েলিং, ইস্টার্ণ লুব্রিকেন্টস, পদ্মা অয়েল, একমি ল্যাবরেটরীজ, অগ্নি সিস্টেমস, সায়হাম কটন, নাহী অ্যালুমিনিয়াম, হামিদ ফেব্রিক্স, এডিএন টেলিকম, ন্যাশনাল পলিমার, বিকন ফার্মা, ইস্টার্ণ হাউজিং, এস আলম, গ্লোবাল হেভি কেমিক্যাল, রেনউইক যজ্ঞেশ্বর, ওইম্যাক্স, জাহিন স্পিনিং, সিলভা ফার্মা, তৌফিকা ফুড, খুলনা পাওয়ার এবং গ্রামীন ওয়ান-স্কিম টু, বাংলাদেশ স্টীল রি–রোলিং মিলস লিমিটেড, এ্যাপেক্স ফুটওয়ার লিমিটেড, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস্ লিমিটেড, বিএসআরএম স্টিল লিমিটেড, ই-জেনারেশন লিমিটেড, এএআইবিএল ১ম ইসলামিক মিউচুয়াল ফান্ড, জেএমআই সিরিঞ্জস্ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেড, ডিবিএইচ ফাস্ট মিউচুয়াল ফান্ড, গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড, প্রিমিয়ার সিমেন্ট মিলস্ লিমিটেড, এমবিএল ফাস্ট মিউচুয়াল ফান্ড, খুলনা প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, রিলায়েন্স ওয়ান মিউচুয়াল ফান্ড, এ্যাপেক্স স্পিনিং ও নিটিং মিলস্ লিমিটেড, এ্যাপেক্স ফুডস্ লিমিটেড, বিবিএস ক্যাবলস লিমিটেড, জিল বাংলা সুগার মিলস্ লিমিটেড, মীর আকতার হোসেন লিমিটেড, জেমিনী সী ফুড লিমিটেড, এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড, উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি লিমিটেড, বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড, মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মুন্নু ফেব্রিক্স লিমিটেড, মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি লিমিটেড, তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড, ফার ক্যামিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আর. এন. স্পিনিং মিলস্ লিমিটেড, রানার অটোমোবাইলস লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, এম.এল ডাইং লিমিটেড, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, দেশবন্ধু পলিমার লিমিটেড, ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড এবং সাভার রিফ্র্যাকটরিজ লিমিটেড। গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত এসব কোম্পানির বোর্ড সভায় আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এমসিএল-প্রাণ : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৭ পয়সা। চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪ টাকা ৩৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮৫ টাকা ৩২ পয়সা।

রংপুর ফাউন্ড্রি : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা। চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ১৯ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৭ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা।

কে অ্যান্ড কিউ : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা। চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৬ পয়সা।

রহিম টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা। চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৪৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৫ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৯ টাকা ৪৬ পয়সা।

মালেক স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬২ পয়সা। চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৯২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৮ টাকা ১৯ পয়সা।

বেক্সিমকো ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৫৪ পয়সা। এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৭ টাকা ১২ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ৯৫ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮৬ টাকা ৬৫ পয়সা।

বেক্সিমকো : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৭৮ পয়সা। এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৮ টাকা ৬৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৯২ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮৩ টাকা ৭২ পয়সা।

শাইনপুকুর সিরামিক : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০৫ পয়সা। এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১০ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১০ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩১ টাকা ৫৮ পয়সা।

বেক্সিমকো সিনথেটিক্স : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪৮ পয়সা। এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৮১ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৩২ পয়সা ছিল।

বার্জার পেইন্টস : তৃতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৭ টাকা ৫২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৯ টাকা ৪৫ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (এপ্রিল-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৪৩ টাকা ১৮ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৬ টাকা ০৩ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৩৮ টাকা ৪৫ পয়সা।

ড্রাগন সোয়েটার : দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা। চলতি অর্থবছরের প্রথম ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬৮ পয়সা।
৩১ ডিসেম্বর ২০২১ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮ টাকা ৩৮ পয়সা।

এমবি ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২০ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৩৪ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৫ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৯২ পয়সা।

আনোয়ার গ্যালভানাইজিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭৩ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৭ টাকা ৬৩ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৬৭ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২০ টাকা ৯৪ পয়সা।

আলহাজ্ব টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৬ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১২ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৮ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮ টাকা ৭৩ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২১ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৬৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৯ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১১ টাকা ৮৪ পয়সা।

ইস্টার্ণ লুব্রিকেন্টস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৯৪ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ২ টাকা ৯৬ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ টাকা ৮০ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৩০ টাকা ৫৮ পয়সা।

পদ্মা অয়েল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৯২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ৮০ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১১ টাকা ৬৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১১ টাকা ২০ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮০ টাকা ০৮ পয়সা।

আইসিবি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৯ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১ টাকা ৭৪ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭৭ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫৫ টাকা ৫৯ পয়সা।

একমি ল্যাবরেটরীজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৪০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৭৮ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৫ টাকা ১৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩ টাকা ৭৪ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৯৫ টাকা ০৪ পয়সা।

অগ্নি সিস্টেমস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৬ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৫৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৮ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৪ টাকা ৮৪ পয়সা।

সায়হাম কটন : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২২ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ০২ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৭ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৭ টাকা ১৯ পয়সা।

নাহী অ্যালুমিনিয়াম : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৬ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১ টাকা ১২ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ১৩ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৭ টাকা ৪৯ পয়সা।

হামিদ ফেব্রিক্স : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৫৮ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১৮ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯৭ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৭ টাকা ৯৭ পয়সা।

এডিএন টেলিকম : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৯ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১ টাকা ২৩ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২০ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৬ টাকা ১৯ পয়সা।

ন্যাশনাল পলিমার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৭ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১ টাকা ২৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৮ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৮ টাকা ২৪ পয়সা।

বিকন ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ০৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ০১ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ২ টাকা ৫৯ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২৬ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৪ টাকা ২৭ পয়সা।

ইস্টার্ণ হাউজিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ১১ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ২ টাকা ৬৪ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৯৮ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৭১ টাকা ৪৬ পয়সা।

এস আলম : দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ২১ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৫ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৯ টাকা ১০ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৩ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৪৮ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৯ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫৪ টাকা ০২ পয়সা।

রেনউইক যজ্ঞেশ্বর : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৮৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৮ টাকা ৩০ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৯ টাকা ৭৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৮ টাকা ৭০ পয়সা ছিল। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩৩ টাকা ০২ পয়সা (নেগেটিভ)।

ওইম্যাক্স : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১০ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৭৭ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০৮ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২ টাকা ৬১ পয়সা।

জাহিন স্পিনিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০৪ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) লোকসান হয়েছে ৪৪ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০২ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৫ টাকা ৮২ পয়সা।

সিলভা ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২০ পয়সা। দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৫০ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৪ পয়সা ছিল। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৭ টাকা ৫৪ পয়সা।

গ্রামীন ওয়ান-স্কিম টু : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩৫ টাকা। যা গত বছর একই সময়ে ছিল ০.৪৪ টাকা (রি- স্টেটেড)। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৮৭ টাকা। যা গত বছরের একই সময়ে ছিল ০.৭৪ টাকা (রি- স্টেটেড)।

তৌফিকা ফুড : দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ১৫ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৩ পয়সা ছিল। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২ টাকা ০২ পয়সা।

খুলনা পাওয়ার : দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ পয়সা। আগের বছর একই সময়ে ৬৬ পয়সা আয় হয়েছিল। প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫৭। ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২১ টাকা ৫১ পয়সা।

বাংলাদেশ স্টীল রি–রোলিং মিলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৮২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.৫২ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৮.১১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪.৯৪ টাকা। এদিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩২.১৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৫.৬১ টাকা।

এ্যাপেক্স ফুটওয়ার লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৬০ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪.২৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.৬৭ টাকা। এদিকে অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৫৭.৫৭ টাকা।

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.১১ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২১ টাকা।
এদিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৫৬ টাকা এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.০১ টাকা।

বিএসআরএম স্টিল লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৪৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.২৫ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫.৩৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.২০ টাকা।

এদিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৫.৯২ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫.৬১ টাকা।

ই-জেনারেশন লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৬ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৭৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৬৫ টাকা। কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.২৬ টাকা এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.০১ টাকা।

এএআইবিএল ১ম ইসলামিক মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৯ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.৩১ টাকা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (এপ্রিল’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩৯ টাকা। গত বছরের একই সময়ে তা ১.০৬ টাকা ছিল।

জেএমআই সিরিঞ্জস্ অ্যান্ড মেডিকেল ডিভাইস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.০৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.০৮ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২.৯০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.৮৮ টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২২.৬০ টাকা।

এল আর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড ওয়ান: প্রথম প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.১১ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.৪৬ টাকা।

ডিবিএইচ ফাস্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৭ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.০৬ টাকা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩০ টাকা। গত বছরের একই সময়ে তা ১.০৫ টাকা ছিল।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.২৭ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.০৭ টাকা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩২ টাকা। গত বছরের একই সময়ে তা ০.৯২ টাকা ছিল।

প্রিমিয়ার সিমেন্ট মিলস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৭০ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.৫১ টাকা। এদিকে অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৭৮.০৫ টাকা।

এমবিএল ফাস্ট মিউচুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৩২ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.৩৬ টাকা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (এপ্রিল’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪৭ টাকা। গত বছরের একই সময়ে তা ০.৬১ টাকা ছিল।

খুলনা প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.০২) টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (২.৯৯) টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.১০ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১.৭৬ টাকা (নেগেটিভ)।

রিলায়েন্স ওয়ান মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.১৮ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.১৭ টাকা (রিস্টেটেড)। হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪৯ টাকা। গত বছরের একই সময়ে তা ০.৪৩ টাকা ছিল।

এ্যাপেক্স স্পিনিং ও নিটিং মিলস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.০৪ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.৮১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৭৫ টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৬.১৫ টাকা।

এ্যাপেক্স ফুডস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৩ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৭০ টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩২.৫৮ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১৭.৯৫ টাকা।

বিবিএস ক্যাবলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৬২ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.৭৯ টাকা।

জিল বাংলা সুগার মিলস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৭.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (১৭.৫০) টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (৩৭.০৯) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (৩৬.৮৬) টাকা।
কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ৩৬.৩৫ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮৫৪.৫২ টাকা (নেগেটিভ)।

মীর আকতার হোসেন লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৭৮ টাকা। এদিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১১.৫৬ টাকা এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৬.৩০ টাকা।

জেমিনী সী ফুড লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৫১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (৩.২৪) টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫.১২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (৭.৯২) টাকা।
কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.৩১ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬.০৫ টাকা।

এশিয়ান টাইগার সন্ধানী লাইফ গ্রোথ ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৪৩ টাকা। গত বছর একই সময়ে ইউনিট প্রতি আয় হয়েছিল ০.১২ টাকা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০.৭১ টাকা। গত বছরের একই সময়ে তা ০.৭৮ টাকা ছিল।

উসমানিয়া গ্লাস শিট ফ্যাক্টরি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৬০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (১.৪৩) টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (১.৫৭) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (৩.৩৫) টাকা।

কোম্পানিটির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮৪.২৮ টাকা।এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৯৪ টাকা।

বাংলাদেশ ল্যাম্পস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.১৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.০৩ টাকা। এছাড়া ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪.৪২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.২১ টাকা।
কোম্পানিটির শেয়ার প্রতি নেট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৯৭.২৯ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১১.৩২ টাকা।

মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৩৭ টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৬৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.৭২ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৭.৫৯ টাকা।

মুন্নু ফেব্রিক্স লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.০১ টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.০৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২.০৬ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫.৩৬ টাকা।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারি লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৫৭ টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৮৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.০৬ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৪৭ টাকা।

তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ৫০ পয়সা আয় হয়েছিল। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে হয়েছে ২ টাকা ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৩ পয়সা।
দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস বেড়েছে ২৩ শতাংশ। আর দুই প্রান্তিক মিলিয়ে ইপিএস ৪২ শতাংশ বেড়েছে।
গত ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮২ টাকা ৯৬ পয়সা।

ফার ক্যামিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে (০.১৩) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.০২) টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (০.১৬) টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল (০.০৩) টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ২.৫৬ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৫৫ টাকা।

আর. এন. স্পিনিং মিলস্ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে (০.০৩) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.০৬) টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (০.০৬) টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল (০.১২) টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ০.৯ টাকা।

রানার অটোমোবাইলস লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয়(ইপিএস) হয়েছে ০.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৮৮ টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১.৬৫ টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৫.৬৫ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৯৫ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২.৯৭। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২.৩২ টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৬০ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৭.৯৯ টাকা।

এম.এল ডাইং লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১১ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.২৫ টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৩৫। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.৫৭ টাকা। এদিকে অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.০৯ টাকা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড: তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ( ঊচঝ) হয়েছে ২৭.৩৫ টাকা। গত বছর একই সময়ে ইপিএস হয়েছিল ২২.৬৮ টাকা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (এপ্রিল’২১-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৯০.০৮ টাকা। গত বছরের একই সময়ে তা ৭৯.৩৫ টাকা ছিল। শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য(এনএভিপিএস) হয়েছে ৮২.০৪ টাকা।গত বছরের একই সময়ে তা ৫৩.২৫ টাকা ছিল। সমাপ্ত সময় শেয়ার প্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১০১.৭৫ টাকা। গত বছরের একই সময়ে তা ১০১.৭৯ টাকা ছিল।

দেশবন্ধু পলিমার লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.০৬) টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৩৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.৩৪) টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১.৭৩ টাকা (নেগেটিভ)। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৮.৩৫ টাকা।

ইউনিক হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.০৮) টাকা। এছাড়া ছয় মাসে বা অর্ধবার্ষিকে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.২৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.১২) টাকা। অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৮৭.৭৮ টাকা।

সাভার রিফ্র্যাকটরিজ লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে (০.২০) টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল (০.১৯) টাকা। ছয় মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে (০.৫৩) টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল (০.৪৪) টাকা। এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ১.৭৪ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ০.৪১ টাকা।

 

 

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৯৩ বার পড়া হয়েছে ।
Tagged