৪০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, অক্টোবর ২৮, ২০২৩ ৩:৩৪:১০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : সপ্তাহজুড়ে পুঁজিবাজারে ৪০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত ৪০ কোম্পানির প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন করেছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

 

প্রভাতী ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ৩৩ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭৩ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৩৩ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৫৭ পয়সা।

ইন্টারন্যাশনাল লিজিং: কোম্পানিটি আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকসান (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ২৭ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ৭৭ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৩ টাকা ০৩ পয়সা। যা গত বছরের একই সময়ে লোকসান ছিল ২ টাকা ৮৩ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৬৫ টাকা ২৭ পয়সা।

অগ্রণী ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৪১ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১ টাকা ২৬ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ০৮ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৩২ পয়সা।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৭১ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩১ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ০১ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৫ টাকা ২৫ পয়সা।

ফিনিক্স ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৫৭ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭৭ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৬ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৩৬ টাকা ৬৬ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স ও ইনভেস্টমেন্ট: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৬ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৫৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ১৪ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিল ৭ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৯২ পয়সা।

ফারইস্ট ফাইনান্স ও ইনভেস্টমেন্ট: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ০৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৫ টাকা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ২০ পয়সা। যা গত বছরের একই সময়ে ১১ টাকা ৮৩ পয়সা লোকসান ছিল।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক: ব্যাংকটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির সমন্বিত (পড়হংড়ষরফধঃবফ) শেয়ার প্রতি ৫৩ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছিল ৪৮ পয়সা।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে ব্যাংকটির সমন্বিত (পড়হংড়ষরফধঃবফ) ইপিএস হয়েছে ১ টাকা ২০ পয়সা। গতবছর একই সময়ে ১ টাকা ৩২ পয়সা সমন্বিত (পড়হংড়ষরফধঃবফ) আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৮ টাকা ৭১ পয়সা।

সোস্যাল ইসলামী ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ৪৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৩৯ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৮৩ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৬৪ পয়সা।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৭ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ৫৭ পয়সা।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ৬১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২০ টাকা ৪২ পয়সা।

গ্রামীণফোন: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৬ টাকা ৭২ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ টাকা ১৫ পয়সা। যা গত বছরের একই সময়ে আয় ছিল ১৯ টাকা ৫৪ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৪৪ টাকা ৮৭ পয়সা।

হাইডেলবার্গ সিমেন্ট: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিলো ৬৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ টাকা ৯৪ পয়সা। যা গত বছরের একই সময়ে লোকসান ছিল ৪ টাকা ১৭ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৬৮ টাকা ১ পয়সা।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৯৪ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫০ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৭৯ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৪৮ পয়সা।

এশিয়া ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১১ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ১ টাকা ৪৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫৪ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ৮৭ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ১৭ পয়সা।

ডাচ-বাংলা ব্যাংক: ব্যাংকটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

অলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩২ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ২ টাকা ৪০ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৫৩ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৫ টাকা ৩৫ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৫৯ টাকা ৩৮ পয়সা।

আইপিডিসি ফাইন্যান্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৪৯ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৬৭ পয়সা।

রবি আজিয়াটা: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ৬ পয়সা আয় করেছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে তা ১১ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১২ টাকা ৪৪ পয়সা।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৬৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৫১ পয়সা।

কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৬ টাকা ৬৮ পয়সা।যা গত বছরের একই সময়ে ৩৬ টাকা ৪৪ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৫০ টাকা ৪০ পয়সা।

কর্ণফুলী ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৪৫ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৪৩ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৬৫ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড: ব্যাংকটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ৮৪ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৯১ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৯৪ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ২ টাকা ২৭ পয়সা।

বীচ হ্যাচারি: কোম্পানিটির পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছর একই সময়ে ছিল ৩১ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১ টাকা ২ পয়সা।

ব্রিটিশ আমেরিকান টোবাকো: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭ টাকা ৫২ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৭ টাকা ৫৯ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৫ টাকা ১১ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ২৪ টাকা ৫২ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৯১ টাকা ৩৭ পয়সা।

সেন্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৬৯ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৭২ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৪ পয়সা।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯২ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ১ টাকা ১৩ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৪ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৪ টাকা ৩৪ পয়সা।

ইসলামী কমার্শিয়াল ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৫৮ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৯ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৫ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৭০ পয়সা।

ঢাকা ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ৫৭ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৬৬ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৮ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৮ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৫৯ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আলোচিত সময়ের তৃতীয় প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৩ পয়সা। গত বছরের একই সময়ে ছিলো ৭১ পয়সা।

অপরদিকে, ৯ মাসে (জুনুয়ারি,২২-সেপ্টেম্বর,২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০১ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৯ পয়সা।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৪৮ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৬ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ৬৮ পয়সা আয় হয়েছিলো।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ৭২ পয়সা ছিল।

ইস্টার্ন ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫২ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ১ টাকা ২৪ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে তা ৩ টাকা ২০ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৩১ টাকা ৮৮ পয়সা।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ৪৯ পয়সা আয় হয়েছিলো।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১০ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ১৯ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৮৬ পয়সা।

ওয়ান ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ১৯ পয়সা আয় হয়েছিলো।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৮ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ১৩ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৮ টাকা ৫৮ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭১ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ৬৬ পয়সা আয় হয়েছিলো।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৭৭ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ৭৮ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৭ টাকা ১৭ পয়সা।

শ্যামপুর সুগার মিলস: কোম্পানিটির পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১০ টাকা ৬৮ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ১৯ টাকা ৩০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির নিট শেয়ার প্রতি লোকসান হয়েছে ১২২১ টাকা ৮৯ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬২ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ৬১ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। গত বছরের একই সময়ে তা ১ টাকা ৮১ পয়সা ছিল।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: কোম্পানিটির পরিচালনা পর্ষদ প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি ৭৬ পয়সা লোকসান দিয়েছে। তবে গত বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি কত লোকসান দিয়েছিল তা জানা যায়নি।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ৬৭ পয়সা।

গ্লোবাল ইসলামী ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা। গত বছর একই সময়ে ব্যাংকটির শেয়ার প্রতি ৩৫ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১৫ পয়সা। গত বছরের একই সময়ে তা ৮৫ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) ছিল ১৩ টাকা ৭৯ পয়সা।

উত্তরা ব্যাংক: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩ পয়সা। গত বছর একই সময়ে শেয়ার প্রতি ৬২ পয়সা আয় হয়েছিলো।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে তা ২ টাকা ৬২ পয়সা ছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ৩৬ পয়সা।

সিটি ব্যাংক লিমিটেড: ব্যাংকটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি ১ টাকা ১৬ পয়সা আয় হয়েছে। গত বছর একই সময়ে সমন্বিত শেয়ার প্রতি ৯৩ পয়সা আয় হয়েছিল।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে ব্যাংকটির সমন্বিত ইপিএস হয়েছে ৩ টাকা ০৯ পয়সা। গতবছর একই সময়ে ২ টাকা ৭০ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৯ টাকা ৩৬ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড: কোম্পানিটি গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৭ টাকা ১১ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ৩০ টাকা ৮৫ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জানুয়ারি’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৯ টাকা ২৯ পয়সা। গত বছরের একই সময়ে তা ৬৩ টাকা ৫১ পয়সা ছিল।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড: গত ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।প্রকাশি প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে।

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ৭৮ পয়সা। গত বছর একই সময়ে সমন্বিত ইপিএস হয়েছিল ১ টাকা ০১ পয়সা।

অন্যদিকে তিন প্রান্তিক মিলিয়ে ব্যাংকটির সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ১১ পয়সা। গতবছর একই সময়ে ৩ টাকা ১৯ পয়সা ইপিএস হয়েছিল।

 

Share
নিউজটি ১৫০ বার পড়া হয়েছে ।
Tagged