৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, মে ৩০, ২০২৩ ১২:৫১:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- আনোয়ার গালভানাইজিং, দেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি এবং সালভো কেমিক্যাল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আনোয়ার গালভানাইজিং : প্রকৌশল খাতের কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ১৭ পয়সা।

এদিকে, অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৭৪ পয়সা।

দেশ জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৫০ পয়সা।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৭১ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির এনএভি ছিল ১১ টাকা ৮২ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২৬ পয়সা।

প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদমূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৯৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির এনএভি ছিল ১৩ টাকা ৬৪ পয়সা।

সালভো কেমিক্যাল : ওষুধ ও রসায়ন খাতের কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২৩) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ১৪ পয়সা।

এদিকে, অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই’২২-মার্চ’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে এক টাকা ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪৯ পয়সা।

৩১ মার্চ ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ৭৯ পয়সা।

 

Share
নিউজটি ৯৫ বার পড়া হয়েছে ।
Tagged