২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: সোমবার, অক্টোবর ৩১, ২০২২ ৭:১১:১৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হরো- বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স, ড্রাগন সোয়েটার, গোল্ডেনসন এবং মেঘনা সিমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩১ অক্টোবর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে।

সভায় কোম্পানিটির ৩১ মার্চ’২১ সমাপ্ত ১ম প্রান্তিক, ৩০ জুন’২১ সমাপ্ত ২য় প্রান্তিক এবং ৩০ সেপ্টেম্বর ২০২১ সমাপ্ত ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ড্রাগন সোয়েটার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ নভেম্বর ২০২২ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

গোল্ডেনসন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৭ নভেম্বর ২০২২ বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

মেঘনা সিমেন্ট লিমিটেড : কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৭ নভেম্বর, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবদন পরযালোচনা ও প্রকাশ করবে।

আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

 

Share
নিউজটি ১৫৬ বার পড়া হয়েছে ।
Tagged