৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, নভেম্বর ৯, ২০২২ ১১:১৫:১৮ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- পদ্মা অয়েল, শমরিতা হাসপাতাল, এটলাস বাংলাদেশ, তুংহাই নিটিং এবং ইস্টার্ন ক্যাবলস। গতকাল অনুষ্ঠিত বোর্ড সভায় এই ৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শমরিতা হাসপাতাল : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ৪৭ পয়সা।

পদ্মা অয়েল : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ২০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫ টাকা ৭৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮৭ টাকা ৫৮ পয়সা।

ইস্টার্ন ক্যাবলস : প্রথম প্রান্তিকে (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে৯৮ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল এক টাকা এক পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪৪ টাকা ১৩ পয়সা।

এটলাস বাংলাদেশ : প্রথম প্রান্তিকে (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৩৪ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২৬ টাকা।

তুংহাই নিটিং : প্রথম প্রান্তিকে (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছিল ৬ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) মাইনাস ৬ টাকা ২৫ পয়সা।

 

Share
নিউজটি ১৫৯ বার পড়া হয়েছে ।
Tagged