২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৬ কোম্পানর বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, নভেম্বর ১১, ২০২১ ৯:১৫:৩৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানর বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- আমান কটন, আমান ফিড, ভিএফএস থ্রেড ডাইং, জিকিউ বলপেন, সানলাইফ ইন্স্যুরেন্স এবং ফু-ওয়াং সিরামিক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আমান কটন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমান ফিড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ভিএফএস থ্রেড ডাইং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

জিকিউ বলপেন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৬ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ফু-ওয়াং সিরামিক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০২১ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

Share
নিউজটি ২৮৪ বার পড়া হয়েছে ।
Tagged