৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২ ১১:১০:৪৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে। কোম্পানিগুলো হলো- দেশবন্ধু পলিমারের লিমিটেড, ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড, মারিকো বাংলাদেশ লিমিটেড, মুন্নু ফেব্রিক্স লিমিটেড, মুন্নু এগ্রো অ্যান্ড জেনরেল লিমিটেড এবং মিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশবন্ধু পলিমারের লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময় লোকসান ছিল ০৬ পয়সা।
চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৩ পয়সা। গত বছরের একই সময়ে ৩৪ পয়সা লোকসান ছিল।
গত ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৮ টাকা ৩৫ পয়সা।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটি শেয়ার প্রতি আয় (ইপিএস) করেছে ২৫ পয়সা। গত বছর একই সময়ে লোকসান হয়েছেল ৮ পয়সা।
অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি ইপিএস হয়েছে ২৪ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ১২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮৭ টাকা ৭৮ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৭ টাকা ৩৫ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২২ টাকা ৬৮ পয়সা।
চলতি অর্থবছরের প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (এপ্রিল’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯০ টাকা ৮ পয়সা। গত বছরের একই সময়ে যা ছিল ৭৯ টাকা ৩৫ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮২ টাকা ৪ পয়সা।

মুন্নু ফেব্রিক্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০১ পয়সা।
এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ০৫ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০২ টাকা ০৬ পয়সা ছিল।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৫ টাকা ৩৬ পয়সা।

মুন্নু এগ্রো অ্যান্ড জেনরেল লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৭ পয়সা।
এদিকে, দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) আয় হয়েছে ৮৫ পয়সা, যা গত বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ০৬ পয়সা ছিল।
গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৪ টাকা ৪৭ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইল মিলস লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। গত বছর একই সময়ে ১ টাকা ৫০ পয়সা আয় হয়েছিল।
হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে হয়েছে ২ টাকা ৬০ পয়সা। গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৮৩ পয়সা।
প্রাপ্ত পরিসংখ্যান অনুসারে, দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির ইপিএস বেড়েছে ২৩ শতাংশ। আর দুই প্রান্তিক মিলিয়ে ইপিএস ৪২ শতাংশ বেড়েছে।
গত ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৮২ টাকা ৯৬ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ২১৬ বার পড়া হয়েছে ।
Tagged