২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: বুধবার, মে ১২, ২০২১ ৪:১৭:০৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। কোম্পানিগুলো হলো- ইস্টার্ন ক্যাবলস লিমিটেড, এনআরবিসি ব্যাংক, বিএসআরএম লিমিটেড, বিজিআইসি, তসরিফা ইন্ডাস্ট্রিজ এবং বিএসআরএম স্টিল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইস্টার্ন ক্যাবলস লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৯ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

এনআরবিসি ব্যাংক : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

বিএসআরএম লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড (বিজিআইসি) : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৯ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২২ মে বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

বিএসআরএম স্টিল লিমিটেড : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২০ মে বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩২২ বার পড়া হয়েছে ।
Tagged