৫৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, নভেম্বর ১৫, ২০২১ ২:১২:০৬ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫৩ কোম্পানি। এগুলো হলো- সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, দেশ গার্মেন্টস লিমিটেড, অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড, বারাকা পাওয়ার কোম্পানি লিমিটেড, ওয়াইমেক্স ইলেক্ট্রোড লিমিটেড, ইফাদ অটোস লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, ড্রাগন সোয়েটার লিমিটেড, আমরা টেকনোলজিস লিমিটেড, ন্যাশনাল ফিড মিলস লিমিটেড, অ্যাপেক্স স্পিনিং এন্ড নিটিং মিলস লিমিটেড, অ্যাপেক্স স্পিনিং এন্ড নিটিং মিলস লিমিটেড, তশরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এপেক্স ফুটওয়্যার লিমিটেড, মুন্নু ফেব্রিকস লিমিটেড, অগ্নি সিস্টেমস লিমিটেড, বিডি থাই এলুমিনিয়াম লিমিটেড, জিপিএইচ ইস্পাত লিমিটেড, ওরিয়ন ইনফিউশন লিমিটেড, শাহজীবাজার পাওয়ার লিমিটেড, ওরিয়ন ফার্মাসিটিক্যালস লিমিটেড, তমিজ উদ্দিন টেক্সটাইল লিমিটেড, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস কোম্পানি লিমিটেড, এডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড, ভিএফএস থ্রেড লিমিটেড, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস লিমিটেড, বাংলাদেশ অটোকারস লিমিটেড, সিভিও প্রেট্রোকেমিক্যাল রিফাইনারীলিমিটেড, ডরিন পাওয়ার লিমিটেড, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড, মেঘনা সিমেন্ট মিলস লিমিটেড, ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়াই ম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড, নিউ লাইন ক্লোথিং লিমিটেড, শাশা ডেনিমস লিমিটেড, ফার্মা এইডস লিমিটেড, একমি পেস্টিসাইড লিমিটেড, অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড, স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জাহিন স্পিনিং লিমিটেড, মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড, স্কয়ার ফার্মাসিটিক্যাস লিমিটেড, জিবিবি পাওয়ার লিমিটেড, স্কয়ার টেক্সটাইল লিমিটেড, ফাইন ফুডস লিমিটেড, হাউ ওয়েল টেক্সটাইল লিমিটেড, প্রাইম টেক্সটাইল মিলস লিমিটেড, জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড এবং সাইফ পাওয়ারটেক লিমিটেড। ১৪ নভেম্বর অনুষ্ঠিত কোম্পানিগুলোর বোর্ড সভায় আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

অ্যাসোসিয়েটেড অক্সিজেন লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫০ পয়সা।

বারাকা পাওয়ার কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২ টাকা ২০ পয়সা।

খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২১ টাকা ৯৭ পয়সা।

ওয়াইমেক্স ইলেক্ট্রোড লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪১ টাকা ২২ পয়সা।

ইফাদ অটোস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪১ টাকা ২২ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৮ টাকা ৬৭ পয়সা।

ড্রাগন সোয়েটার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩০ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১৮ টাকা ০৮ পয়সা।

আমরা টেকনোলজিস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৪ টাকা ৪৫ পয়সা।

ন্যাশনাল ফিড মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১১ টাকা ৯১ পয়সা।

অ্যাপেক্স স্পিনিং এন্ড নিটিং মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭১ পয়সা।

অ্যাপেক্স স্পিনিং এন্ড নিটিং মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৭১ পয়সা।

তশরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ৫১ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৯৯ পয়সা।

দেশ গার্মেন্টস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৭৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ১৫ পয়সা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৫২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ০৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫৫ টাকা ৩৪ পয়সা।

মুন্নু ফেব্রিকসলিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০১ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৭ টাকা ৩৮ পয়সা।

অগ্নি সিস্টেমস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২২ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৯২ পয়সা।

বিডি থাই এলুমিনিয়াম লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৮ টাকা ২৪ পয়সা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড : জানা যায়, প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৬৯ পয়সা।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৮১ পয়সা।

শাহজীবাজার পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৪৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৪০ টাকা ১৭ পয়সা।

ওরিয়ন ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮২পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮০ টাকা ৫৫ পয়সা।

তমিজ উদ্দিন টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪২ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৩ টাকা ০৮ পয়সা।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ২১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ১০ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫৫ টাকা ৭১ পয়সা।

এডভেন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৯২ পয়সা।

ভিএফএস থ্রেড লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৮ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ১০ পয়সা।

বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ১৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ০৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩০ টাকা ১৭ পয়সা।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৫ টাকা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ৫ টাকা ০৫ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬১ টাকা ১৭ পয়সা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ০৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৮৫ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৮ টাকা ২৭ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৩ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৩ পয়সা।

বাংলাদেশ অটোকারস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১০ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬ টাকা ৯৭ পয়সা।

সিভিও প্রেট্রোকেমিক্যাল রিফাইনারীলিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৬৮ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৯১ পয়সা।

ডরিন পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৮৩ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ০১ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৫১ টাকা ২৪ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৩৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ১২ পয়সা। এককভাবে কোম্পানিটির মেয়ার প্রতি আয় হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় ছিলো ০৫ পয়সা।
একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

মেঘনা সিমেন্ট মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৬ পয়সা। আগের বছরও একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ৭০ টাকা ৬১ পয়সা।

ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০১ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৬৮ পয়সা।

ওয়াই ম্যাক্স ইলেক্ট্রোড লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০২ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ০২ পয়সা।

নিউ লাইন ক্লোথিং লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৫ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৪ টাকা ৫৮ পয়সা।

শাশা ডেনিমস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১১ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪২ টাকা ৭০ পয়সা।

ফার্মা এইডস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ০১ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৯৮ টাকা ২৯ পয়সা।

একমি পেস্টিসাইড লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.০৪৭ টাকা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.০৪৮ টাকা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৯৫ পয়সা।

অলিম্পিক এক্সেসোরিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৮ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৫৭ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৩৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৯৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭ টাকা ৩৯ পয়সা।

জাহিন স্পিনিং লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০২ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬ টাকা ০২ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৪২ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৪০ পয়সা।

স্কয়ার ফার্মাসিটিক্যাস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫ টাকা ৬৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ টাকা ৪৪ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১০৮ টাকা ৭১ পয়সা।

জিবিবি পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩১ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২১ টাকা ২৭ পয়সা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৩০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ২২ পয়সা।
একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪০ টাকা ৯৯ পয়সা।

ফাইন ফুডস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১২ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৫৪ পয়সা।

হাউ ওয়েল টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৫৮ পয়সা।

প্রাইম টেক্সটাইল মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৯৬ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৮ টাকা ১০ পয়সা।

জেনারেশন নেক্সট ফ্যাশনস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৮ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ৮৫ পয়সা।

সাইফ পাওয়ারটেক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৭ পয়সা। একই সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ৬৪ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪০ বার পড়া হয়েছে ।
Tagged