১১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, নভেম্বর ১৬, ২০২১ ৫:৫২:১৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড, আইটি কন্সালটেন্ট লিমিটেড, স্যালভো কেমিক্যাল লিমিটেড, কনফিডেন্স সিমেন্ট লিমিটেড, ফার ইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড, ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড, সামিট পাওয়ার লিমিটেড, জাহিন টেক্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স এবং স্টাইল ক্র্যাফট। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০৮ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ০৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬ টাকা ৪৫ পয়সা।

আইটি কন্সালটেন্ট লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৪ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ২৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৮৩ পয়সা।

স্যালভো কেমিক্যাল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৫৫ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ২০ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ২৪ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড : প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার যা ছিল ৩ টাকা ৩৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৭৬ টাকা ৬১ পয়সা।

ফার ইস্ট নিটিং অ্যান্ড ডাইং ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি ২২ পয়সা আয় হয়েছে। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ০৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৯ টাকা ৭১ পয়সা।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি ১ টাকা ৮২ পয়সা আয় হয়েছে। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১২৬ টাকা ২০ পয়সা।

ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ১৫ পয়সা।

সামিট পাওয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ২ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ২০ পয়সা।

জাহিন টেক্স : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৬ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ৬০ পয়সা। আলোচ্য সময়ে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৭৪ পয়সা। একই সময়ে শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে মাইনাস ৫০ পয়সা।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮২ পয়সা।
এদিকে, তিন প্রান্তিকে তথা নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা এক পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ৭২ পয়সা।
৩০ সপ্টেম্বর’২১ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২৪ টাকা ৭৩ পয়সা। একই সময়ে শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে ২ টাকা ২ পয়সা।

স্টাইল ক্র্যাফট : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২ টাকা ৫ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১৮ পয়সা।
আলোচ্য সময়ে শেয়ারপ্রতি সম্পদমূল্য দাঁড়িয়েছে ২০ টাকা ১৪ পয়সা। একই সময়ে শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো দাঁড়িয়েছে এক টাকা ৪০ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ২৭১ বার পড়া হয়েছে ।
Tagged