তিন মিউচ্যুয়াল ফান্ডের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ ১১:৫৪:৫৪ পূর্বাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ মিউচ্যুয়াল ফান্ডের বিভিন্ন প্রান্তিকের অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ফান্ডগুলো হলো- এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও
এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সূত্রে আজ এ তথ্য জানা গেছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৪পয়সাা। আগের বছর একই সময় আয় ছিল ১৬ পয়সা।

৩০ জুন ২০১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৩১ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৩৫ পয়সা। আর ৩০ জুন ২০১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৯৯ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৩ পয়সা।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ৩০ জুন ২০১৯ প্রথম প্রান্তিকের (এপ্রিল-জুন) অ-নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে দশমিক ০০০৬ টাকা। আগের বছর একই সময় আয় ছিল ২১পয়সা।
৩০ জুন,১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭৪ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৭১ পয়সা। আর ৩০ জুন,১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ১৮ পয়সা, যা ৩১ মার্চ ২০১৯ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৯৮ পয়সা।

এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১: ৩০ জুন ২০১৯ অর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ১৫ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৬ মাসে (জানুয়ারি-জুন,১৯) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময় আয় ছিল ২২ পয়সা।
৩০ জুন ২০১৯ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৭৫ পয়সা, যা ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১১ টাকা ৬ পয়সা। ৩০ জুন ২০১৯ সময়ে ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ১৭ পয়সা, যা ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত সময়ে ছিল ১০ টাকা ৮৩ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩০৮ বার পড়া হয়েছে ।
Tagged