আগামীকাল দুই কোম্পানির এজিএম

সময়: মঙ্গলবার, জুলাই ২৩, ২০১৯ ১২:১০:০৯ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ বুধবার অনুষ্ঠিত হবে। কোম্পানি দুটি হলো- ম্যারিকো বাংলাদেশ ও ডেলটা লাইফ ইন্স্যুরেন্স।
ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সুত্রে এ তথ্য জানা গেছে।

ম্যারিকো বাংলাদেশ: ওষধ ও রাসায়ন খাতের ‘এ’ ক্যাটাগরির ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ২৪ জুলাই বুধবার সকাল ১০টায় ঢাকাস্থ রেডিসন হোটেলে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ৬০০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটির শেয়ার গতকাল সর্বশেষ ১ হাজার ৫৩৫ টাকায় লেনদেন হয়। গত এক বছরে ১ হাজার ৯৫ টাকা থেকে ১ হাজার ৬৯৯ টাকায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

ডেলটা লাইফ ইন্স্যুরেন্স: জীবন বীমা খাতের ‘এ’ ক্যাটাগরির ডেলটা লাইফ ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ২৪ জুলাই বুধবার সকাল ১০টায় ঢাকার গুলশানস্থ ডেলটা লাইফ টাওয়ারে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত আর্থিক বছরে বিনিয়োগকারীদের জন্য ২৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটির শেয়ার গতকাল সর্বশেষ ৯৩ টাকা ১০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে ৯০ টাকা ৫০ পয়সা থেকে ১২৫ টাকা ৫০ পয়সায় লেনদেন হয় এ কোম্পানির শেয়ার।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪২২ বার পড়া হয়েছে ।
Tagged