আনোয়ার গ্যালভানাইজিংয়ের এজিএম সম্পন্ন

সময়: মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০ ২:৩০:৫৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি আনোয়ার গ্যালভানাইজিং লিমিটেডের বার্ষিক সাধারন সভা (এজিএম) সম্পন্ন হয়েছে।
আজ মঙ্গলবার রাজধানীর মতিঝিলে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের (বিসিআইসি) অডিটোরিয়ামে কোম্পানিটির ২৫তম এজিএমে এমন ঘটনা ঘটেছে।
সকাল সাড়ে দশটায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে কোম্পানিটির এজিএম শুরু হয়। কোম্পানির প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সুস্বাস্থ্য কামনা এবং কোম্পানির সার্বিক উন্নতির জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়। এরপর সচিব তাওহিদুল ইসলাম কোম্পানির দেওয়া এজেন্ডাগুলো উপস্থাপন করেন, যা সর্বসম্মতিক্রমে পাস দেন সভায় উপস্থিত একদল বিনিয়োগকারী। পরবর্তীতে সবাইকে ধন্যবাদ জানিয়ে কোম্পানির চেয়ারম্যান মোনোয়ার হোসেন সভার সমাপ্তি ঘোষণা করেন। এই নিয়ে সভা সম্পন্ন করতে ১০ মিনিটের কাছাকাছি সময় নিয়েছে প্রতিষ্ঠানটি।
সভায় কোম্পানির চেয়ারম্যান বলেন এজিএম উপলক্ষ্যে আজ সারাদিনের জন্য বিসিআইসি অডিটোরিয়াম ভাড়া নেওয়া হয়েছে। তিনি বলেন, কোম্পানিগুলোর এজিএম অনুষ্ঠানে বাংলাদেশ সিকিউটিরিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) অথবা দুই স্টক এক্সচেঞ্জ ডিএসই ও সিএসই’র কোন প্রতিনিধি থাকেন না। ফলে, তাঁরা হয়তো জানতেও পারেন না, কোম্পানির এজিএমগুলোতে কি হচ্ছে। আগে এজিএম অনুষ্ঠানে শেয়ারহোল্ডারদের জন্য উপহার এবং চা-নাস্তার ব্যবস্থা থাকতো, যা বর্তমানে বন্ধ করে দেওয়া হয়েছে। কিন্তু এজিএমে এসকল অনিয়ম বন্ধে তাদের কোন উদ্যোগ নিতে দেখা যায়নি।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৬৭৬ বার পড়া হয়েছে ।
Tagged