চার মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

সময়: মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ১:২৩:৪৮ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত চার মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। ফান্ডগুলো হচ্ছে: এসইএমএল লেকচার ইক্যুয়িটি মিউচ্যুয়াল ফান্ড, ‘রিলায়েন্স ওয়ান’ দ্যা ফাস্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড, এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড ও এসইএমএল আইবিবিএল শরীয়া ফান্ড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এসইএমএল লেকচার ইক্যুয়িটি মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৫ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৫৭ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৫২ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

‘রিলায়েন্স ওয়ান’ দ্যা ফাস্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচ্যুয়াল ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৮৯ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১৩ টাকা ৬১ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ৭৪ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৮ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৭০ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১০ টাকা ৭৬ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

এসইএমএল আইবিবিএল শরীয়া ফান্ড: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সমাপ্ত আর্থিক বছরে ফান্ডটির ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৭ পয়সা। ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন পর্যন্ত বাজারমুল্য অনুযায়ী ইউনিটপ্রতি সম্পদ (এনএভি) মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৫৯ পয়সা ও ক্রয়মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিটপ্রতি সম্পদ মূল্য ১১ টাকা ১৩ পয়সা। ইউনিটহোল্ডার নির্বাচনের জন্য ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৩ সেপ্টেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৮৫ বার পড়া হয়েছে ।
Tagged