পঞ্চম দফা বাড়লো পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের সময়

সময়: রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ১০:১৮:১২ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : নানা অনিয়মে অবসায়ন হতে যাওয়া পিপলস লিজিংয়ের শেয়ার লেনদেন বন্ধ রাখার সময় পঞ্চম দফা বেড়েছে। কোম্পানিটিকে আরও ১৫ দিন শেয়ার লেনদেন বন্ধ রাখার জন্য আদেশ দিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।
ডিএসই’র ওয়েবসাইট সূত্রে জানা যায়, আগামীকাল রোববার থেকে লেনদেন চালু হওয়ার কথা ছিল কোম্পানিটির। কিন্তু কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্তে সময় আরও দীর্ঘায়িত হলো।
এর আগে, চলতি বছরের ১৪ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত পিপলস লিজিংয়ের শেয়ার লেনদেন বন্ধের ঘোষণা করে ডিএসই। প্রতিষ্ঠানটির ৯৩২তম বোর্ডসভায় সেই স্থগিতাদেশই বর্ধিত করে গত ১৩ আগস্ট থেকে ২৭ আগস্ট করা হয়। এরপর দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত আরো ১৫ দিন লেনদেন বন্ধ রাখার ঘোষণা দেয় ডিএসই। ৬০ দিন বন্ধের পর তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত লেনদেন বন্ধ রাখে ডিএসই। তারপর দীর্ঘ ৭৫ দিন বন্ধের পর চতুর্থ দফায় ১৫ দিন অর্থাৎ ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত লেনদেন স্থগিতাদেশ বাড়ানো হয়। অবশেষে সেসময়ও ১৫ দিন বাড়ানো হলো। সে হিসেবে আগামী ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৪১৮ বার পড়া হয়েছে ।
Tagged