বিক্রেতা সঙ্কটে হল্টেড ৫ কোম্পানির শেয়ার

সময়: মঙ্গলবার, মে ১৮, ২০২১ ৫:০৮:২৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো : স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, ম্যাকসন্স স্পিনিং, এনআরবিসি ব্যাংক এবং ইনডেক্স এগ্রো।বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

জানা গেছে, সোমবার স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৮ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫২.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স : সোমবার ক্রিস্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৭.৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

ম্যাকসন্স স্পিনিং : সোমবার ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক : সোমবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো : সোমবার ইনডেক্স এগ্রোর শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৬.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৪.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৭০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৪০২ বার পড়া হয়েছে ।
Tagged