২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, মার্চ ৬, ২০২৩ ২:৪০:২১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানির প্রথম ও দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানগুলো হলো- এসএস স্টিল এবং ওইমেক্স ইলেক্ট্রোড। কোম্পানি দুটি ৩০ সেপ্টেম্বর’২২ পর্যন্ত প্রথম ও ৩১ ডিসেম্বর, ২০২২ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এসএস স্টিলের : প্রথম প্রান্তিকে ( জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৩ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০২৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৬৯ পয়সা।

এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৩৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৪ টাকা ৫ পয়সা।

ওইম্যাক্স ইলেক্ট্রোড : প্রথম প্রান্তিকে ( জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৫ পয়সা।

দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪১ পয়সা।

এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫৩ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭৭ পয়সা।

গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১১ টাকা ১৯ পয়সা

 

 

Share
নিউজটি ১০৫ বার পড়া হয়েছে ।
Tagged