মুন্নু জুট স্ট্যাফলার্সের ইজিএমের তারিখ ঘোষণা

সময়: বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ ৬:৫৬:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের ‘এ’ ক্যাটাগরির মুন্নু জুট স্ট্যাফলার্সের বিশেষ সাধারণ সভার (ইজিএম) তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, আগামী ৫ ডিসেম্বর সকাল ১০টায় ধামরাইয়ের ইসলামপুরে এ সভা অনুষ্ঠিত হবে। আগামী ১৪ নভেম্বর কোম্পানির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।
প্রসঙ্গত, কোম্পানির পরিচালনা পর্ষদ এ কোম্পানির নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছেন। মুন্নু জুট স্ট্যাফলার্সের পরিবর্তে মুন্নু এগ্রো অ্যান্ড জেনারেল মেশিনারিজ লিমিটেড নামকরণ করা হবে। বিনিয়োগকারীদের সর্বসম্মতিক্রমে অনুমোদনের জন্য এ সভার আহ্বান করা হয়েছে। ইজিএমে বিনিয়োগকারীদের অনুমোদন ও মহামান্য হাইকোর্টের অনুমতি পাওয়ার পর নাম পরিবর্তন করা হবে।
এদিক আজ প্রতিটি শেয়ার সর্বশেষ ১ হাজার ১০০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে শেয়ারদর ৬৪১ টাকা ১০ পয়সা থেকে ৫ হাজার ৬৩৪ টাকা ২০ পয়সায় ওঠানামা করে।
কোম্পানিটি ১৯৮২ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। সর্বশেষ নিরীক্ষিত ইপিএস ও বাজারদরের ভিত্তিতে শেয়ারের মূল্য আয় (পিই) অনুপাত ১২৪.৭৬। হালনাগাদ অনিরীক্ষিত মুনাফার ভিত্তিতে মূল্য আয় (পিই) অনুপাত ১৪৩.৪৭। ২০১৮ সালে কোম্পানিটি ৩৫০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করে। কোম্পানিটির পরিশোধিত মুলধন ২ কোটি ৭ লাখ টাকা। মোট শেয়ার সংখ্যা ২০ লাখ ৭০ হাজার।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৭০ বার পড়া হয়েছে ।
Tagged