‘শেয়ারবাজার প্রতিদিন’- এর যাত্রা শুরু

সময়: সোমবার, জুলাই ১৫, ২০১৯ ৭:৪১:৪১ পূর্বাহ্ণ


দেশের পুঁজিবাজারের খবরা-খবর নিয়ে ‘শেয়ারবাজার প্রতিদিন’ নামে নতুন একটি বিশেষায়িত জাতীয় দৈনিকের যাত্রা শুরু হলো আজ। শুধু বিনিয়োগকারী কিংবা সংশ্লিষ্ট প্রাতিষ্ঠানিক গোষ্ঠী নয়, পুঁজিবাজার নিয়ে দেশের সাধারণ মানুষ ও পাঠকের আগ্রহ আগের তুলনায় অনেক বেড়েছে এবং এটা ক্রমেই বাড়ছে। অদূর ভবিষ্যতে দেশের অর্থনীতির এই অতি গুরুত্বপূর্ণ অঙ্গটির প্রতি মানুষের জানার আগ্রহ আরও বাড়বেÑ এটা নিশ্চিতভাবে বলা যায়।
বর্তমানে দেশের প্রথম সারির প্রতিটি জাতীয় দৈনিকই প্রতিদিন পুঁজিবাজার সংক্রান্ত টুকটাক খবর পরিবেশন করে থাকে। কিন্তু এটি বিনিয়োগকারী ও পুঁজিবাজার সংশ্লিষ্টদের চাহিদার তুলনায় অপ্রতুল। এ প্রেক্ষাপটে বিনিয়োগকারী ও পুঁজিবাজার সংশ্লিষ্টদের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে ‘শেয়ারবাজার প্রতিদিন’- এর আত্মপ্রকাশ ঘটলো। একই সঙ্গে দেশের অর্থনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত বিভিন্ন খাত যেমনÑ ব্যাংক, বীমা, আর্থিক প্রতিষ্ঠান, শিল্প খাত ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের গুরুত্বপূর্ণ সংবাদসমূহও এ পত্রিকায় থাকবে।

মানুষের জানার কৌতূহল নিবৃত্তে গণমাধ্যম বা সংবাদপত্র বর্তমান যুগে একটি প্রাথমিক মাধ্যম হিসেবে সর্বত্র স্বীকৃত। এ বিষয়টি মাথায় রেখে সংবাদ পরিবেশনে বস্তুনিষ্ঠতা, স্বচ্ছতা ও নিরপেক্ষতা অটুট রেখে ‘শেয়াবাজার প্রতিদিন’ আজ থেকে নিয়মিত বিনিয়োগকারী ও পাঠকের দোরগোড়ায় হাজির হবেÑ এটাই আমাদের অঙ্গীকার। পত্রিকাটির সার্বিক বিষয়ে সকলের মতামত, পরামর্শ ও সহযোগিতা আমাদের চলার পথকে সুগম করবেÑ এটাই প্রত্যাশা।

Share
নিউজটি ২৬৫ বার পড়া হয়েছে ।