১৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯ ৭:৪২:১৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।

মেঘনা কনডেন্স মিল্ক: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি লোকসান ছিল ১ টাকা ২৪ পয়সা।
এদিকে ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ১২ পয়সা এবং শেয়ারপ্রতি দায় দাঁড়িয়েছে ৫৩ টাকা ৬৯ পয়সা।

মেঘনা পেট: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ০.০৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান হয়েছিল ০.০৬ পয়সা।
এদিকে ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ পয়সা এবং শেয়ারপ্রতি দায় দাঁড়িয়েছে ৩ টাকা ৯৬ পয়সা।

পাইওনিয়র ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৬১ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ৮৩ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫ টাকা ৪ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৪৭ টাকা ২৩ পয়সা।

ফারইস্ট ফাইন্যান্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৩ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ১৩ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৬ টাকা ৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছিল ১ টাকা ৩০ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮১ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১ টাকা ১৪ পয়সা।

প্রভাতী ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৪৮ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৩৮ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ২ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৩ পয়সা।

গ্লোবাল ইন্স্যুরেন্স: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে .০৭৯ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল .০২৩ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৩ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৩৫ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১১ টাকা ৮৯ পয়সা।

বিআইএফসি: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ১ টাকা ৯৬ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ৪ টাকা ৭৯ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছিল ৫ টাকা ৫৩ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি দায় দাঁড়িয়েছে ৮৪ টাকা ২৪ পয়সা।

জিএসপি ফাইন্যান্স : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৫১ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৪০ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৩১ পয়সা।

প্যারামাউন্ট টেক্সটাইল: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৩১ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৬৬ পয়সা।

বিজিআইসি : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৪ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ১৭ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৬৯ পয়সা।

এশিয়া ইন্স্যুরেন্স : তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৪ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৩৭ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ২৮ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৩৫ পয়সা।

আল-আরাফা ইসলামী ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত লোকসান আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ৩০ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৭২ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ১৬ পয়সা।

রেকিট বেনকিজার: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় আয় (ইপিএস) হয়েছে ৩০ টাতা ৬৮ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি আয় ছিল ২২ টাকা ৫১ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৭ টাকা ৯৬ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪১ টাকা ৮৮ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৫০৯ বার পড়া হয়েছে ।
Tagged