২৩ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯ ৭:৪০:১৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৩ কোম্পানি। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

নিউ লাইন ক্লথিংস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৩ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১২ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৪ টাকা ৫৫ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

রংপুর ফাউন্ডি: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৬ টাকা ৯২ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

কে অ্যান্ড কিউ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৭.৫০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭৬ টাকা ৯৪ পয়সা।
আগামী ১৮ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

এএমসিএল প্রাণ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৩২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৩০ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭৯ টাকা ৪৯ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

ইন্দোবাংলা ফার্মা: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ ও ৯ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫৮ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৪৪ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৪ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৮ টাকা ৮৫ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৪ নভেম্বর।

কপারটেক: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৭ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ১৮ পয়সা।
আগামী ৯ জানুয়ারি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

দেশ গার্মেন্টস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬৭ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৫০ পয়সা।
আগামী ১৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

ন্যাশনাল ফিড মিল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৭১ পয়সা।
আগামী ৩০ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

আমান কটন: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরে কেবল বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪২ টাকা ৭৬ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

আমান ফিড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরে কেবল বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৭৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩২ টাকা ৫৪ পয়সা।
আগামী ১৯ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

আলিফ ইন্ডাস্ট্রিজ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৩ শতাংশ নগদ ও ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২০ টাকা ৮৩ পয়সা।
বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

হা-ওয়েল টেক্সটাইল: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫৩ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৯ টাকা ৮৮ পয়সা।
আগামী ২৬ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।

জিকিউ বলপেন: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৭২ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪৮ টাকা ২৩ পয়সা।
আগামী ১৪ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩১ টাকা ৬৮ পয়সা।
বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

জেমিনী সী ফুড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ টাকা ৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৪৪ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২১ নভেম্বর।

বিডিকম অনলাইন: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৬ শতাংশ নগদ ও ৬ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭২ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৯৩ পয়সা।
আগামী ২৪ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

সোনালী আঁশ: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২৫ টাকা ৯১ পয়সা।
আগামী ২২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৫ ডিসেম্বর।

রেনেটা: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪৬ টাকা ৬৩ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৩০ টাকা ৯০ পয়সা।
আগামী ২১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ নভেম্বর।

ফাইন ফুডস: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৮৩ পয়সা।
আগামী ১২ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

ড্র্াগন সোয়েটার: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৫ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৫৩ পয়সা।
আগামী ১৪ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৪ নভেম্বর।

আরডি ফুড: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৮০ পয়সা।

আমরা নেট: এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৬ শতাংশ নগদ ৬ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।
সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৩২ পয়সা।
আগামী ২৬ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৭৩ বার পড়া হয়েছে ।
Tagged