২৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯ ৮:১৪:২৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৩ কোম্পানি। সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।

প্রিমিয়ার সিমেন্ট : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ২ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৭ টাকা ৬০ পয়সা।
সুহৃদ ইন্ডাস্ট্রিজ : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৮ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি ছিল ২৮ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪৭ পয়সা। এ সময়ে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২ টাকা ৮৫ পয়সা।
বিডি ল্যাম্পস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৮ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১১ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭ টাকা ৭৯ পয়সা (নেগেটিভ)। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮৪ টাকা ৬২ পয়সা।
তিতাস গ্যাস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ২৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭০ টাকা ৮২ পয়সা।
পাওয়ার গ্রীড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৭ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২ টাকা ৪৩ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫ টাকা ৮৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫০ টাকা ৩৭ পয়সা।
আইসিবি : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৩ পয়সা। একই সময়ে আগের বছর ইপিএস ছিল ৪১ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫ টাকা ১৮ পয়সা (নেগেটিভ)। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৭ টাকা ১৩ পয়সা।
মালেক স্পিনিং : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২৭ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৫ টাকা ৩৬ পয়সা।
সাইফ পাওয়ার : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৫৮ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত সমন্বিত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৪৩ পয়সা।
প্রাইম টেক্সটাইল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২৭ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৮ টাকা ৫৯ পয়সা।
আইটিসি : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৪৬ পয়সা।
ওরিয়ন ইনফিউশন : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৬১ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৪৭ পয়সা।
ডেলটা স্পিনার্স : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.০৬ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ০.০৭ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৬৫ পয়সা।
সিভিও পেট্রোক্যামিকেল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪ টাকা ৬৫ পয়সা।
ওরিয়ন ফার্মা : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৯৮ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৯৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭৬ টাকা ৩৩ পয়সা।
সি পার্ল বিচ : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৭৮ পয়সা।
অলটেক্স : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। একই সময়ে আগের বছর লোকসান ছিল ১ টাকা ৮৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৬১ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০০১৮ টাকা।
শাহজিবাজার পাওয়ার : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৯ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ২৬ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩ টাকা ২৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৫ টাকা ৯৩ পয়সা।
বিএসআরএম লিমিটেড : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ৫৭ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৯ টাকা ৩৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯৮ টাকা ৪৯ পয়সা।
বিএসআরএম স্টিল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ২২ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১১ টাকা ২৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৫ টাকা ৯৭ পয়সা।
ড্রাগন সোয়েটার : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৬৮ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১২ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৯ টাকা ৮৩ পয়সা।
রংপুর ফাউন্ড্রি : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ১৪ পয়সা।
বিডি অটোকারস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৫০ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭ টাকা ৯৯ পয়সা।
কেডিএস এক্সেসরিজ : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৬ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২৬ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩ টাকা ৪৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৫ টাকা ৩০ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩২৩ বার পড়া হয়েছে ।
Tagged