২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভা আগামী শনিবার

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ১০, ২০১৯ ৭:৪২:৫৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভা আগামী ১২ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: সেন্ট্রাল ইন্স্যুরেন্স, এনভয় টেক্সটাইল, রহিম টেক্সটাইল ও পিপলস ইন্স্যুরেন্স। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী শনিবার দুপুর ১.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
এনভয় টেক্সটাইলের বোর্ড সভা আগামী শনিবার দুপুর ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।
রহিম টেক্সটাইলের বোর্ড সভা আগামীক শনিবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
পিপলস ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৫১ বার পড়া হয়েছে ।
Tagged