৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ ৮:০১:৩৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: তৃতীয় প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথা জানা গেছে।

লিনডে বিডি: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৯ টাকা ২৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১৩ টাকা ৬৮ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৬ টাকা ১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪৪ টাকা ২৩ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৭৩ টাকা ৯২ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৩১২ টাকা ৫৫ পয়সা।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ৪৩ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৭৭ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৩ টাকা ৭৬ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ৭৮ পয়সা।

ব্যাংক এশিয়া: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ৬৮ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৭৩ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১৫ টাকা ৮৬ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২১ টাকা ৩৪ পয়সা।

আরএকে সিরামিক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ৫০ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২৫ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ৪০ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় হয়েছিল ৩৮ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ টাকা ২২ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৮ টাকা ৩৯ পয়সা।

ইস্টার্ন ব্যাংক: তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বও ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৯২ পয়সা।
এদিকে নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর ২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৩ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ২ টাকা ৪৬ পয়সা। এছাড়া নয় মাসে (জানুয়ারি- সেপ্টেম্বর ২০১৯) কোম্পানির শেয়ারপ্রতি সমন্বিত নেট অপারেটিং ক্ল্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫ টাকা ২ পয়সা এবং শেয়ারপ্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৯ টাকা ৮১ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪০১ বার পড়া হয়েছে ।
Tagged