ডিএসইর শীর্ষ ডিলার তালিকা প্রকাশ

সময়: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৭:৩৫:৫৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ফেব্রুয়ারি মাসের শীর্ষ ২০ ডিলারের তালিকা প্রকাশ করেছে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। ডিলারগুলোর মধ্যে শীর্ষে অবস্থান করছে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা যায়।

জানা যায়, আলোচ্য মাসে শীর্ষ ডিলারের তালিকায় দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে উত্তরা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড। আর তৃতীয় অস্থানে এপেক্স ইনভেস্টমেন্টস লিমিটেডের নাম এসেছে।

এছাড়াও চতুর্থ স্থান দখল করেছে শেলটেক সিকিউরিটিজ লিমিটেড, পঞ্চম হয়েছে ইউনিয়ন শেয়ার ম্যানেজমেন্ট লিমিটেড, ষষ্ঠ স্থানে দোহা সিকিউরিটিজ, সপ্তম হয়েছে ঢাকা ব্যাংক সিবিউরিটিজ লিমিটেড, অষ্টম স্থান দখল করেছে এম সিকিউরিটিজ লিমিটেড, নবম হয়েছে প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড এবং দশম স্থানটি দখল করেছে আইসিবি সিকিউরিটিজ লিমিটেড।

শীর্ষ উঠে আসা বাকি দশটি ডিলারের মধ্যে রয়েছে আদিল সিকিউরিটিজ লিমিটেড, গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেড, পুবালী ব্যাংখ সিকিউরিটিজ লিমিটেড, বিডি ফাইন্যান্স সিকিউরিটিজ লিমিটেড, এমটিবি সিকিউরিটিজ লিমিটেড, ইবিএল সিকিউরিটিজ লিমিটেড, স্কয়ার সিকিউরিটিজ ম্যানেজমেন্ট লিমিটেড, ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড, আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেড এবংভিশন ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৩৭৭ বার পড়া হয়েছে ।
Tagged