থ্রি এঙ্গেল মেরিনের আইপিও আবেদন আবারও বাতিল

সময়: মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ২:২০:১৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলন করতে চাওয়া থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) আবেদন ঋণখেলাপির কারণে আবারও বাতিল করেছে। নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

গত ২৮ ফেব্রুয়ারি আইপিও আবেদন বাতিল সংক্রান্ত একটি চিঠি কোম্পানিতে পাঠিয়েছে বিএসইসি। একই সাথে চিঠির কপি দেওয়া হয়েছে কোম্পানির ইস্যু ম্যানেজার বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমেটেড ও জনতা ক্যাপিটাল ইনভেস্টমেন্ট লিমেটেডকে।

এর আগে ২০২০ সালে কোম্পানিটির আবেদন বাতিল করেছিলো বিএসইসি। ওই বছরের ৩ সেপ্টেম্বর এই সংক্রান্ত একটি চিঠি কোম্পানিতে পাঠায় কমিশন।

থ্রি অ্যাঙ্গেল মেরিন লিমিটেড শেয়ারবাজারে ৩ কোটি ২০ লাখ শেয়ার ইস্যুর মাধ্যমে ৩২ কোটি টাকা সংগ্রহ করতে চেয়েছিলো। এর মাধ্যমে তারা কোম্পানির ব্যবসা আরও সম্প্রসারণ করার কথা ছিলো।

কোম্পানিটির আইপিও আবেদন বাতিল বিষয়ে বিএসইসির এক কর্মকর্তা বলেন, প্রতিষ্ঠানটির পরিচালকদের বিরুদ্ধে ঋণ খেলাপির মামলা রয়েছে। যদিও তারা এই মামলায় হাইকোর্ট থেকে স্থগিতাদেশ নিয়েছেন। তবে আমরা স্থায়ী সমাধানের পরই আইপিওর বিষয়টি বিবেচনা করব।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৫৮ বার পড়া হয়েছে ।
Tagged