বিক্রেতা সঙ্কটে হল্টেড তিন কোম্পানির শেয়ার

সময়: মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ৩:০০:০০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রিতে সঙ্কটে হল্টেড হয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ইজেনারেশন, জাহিনটেক্স এবং সিঅ্যান্ডএ টেক্সটাইল। আজ (০২ মার্চ) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জানা গেছে, সোমবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

জাহিনটেক্স : সোমবার জাহিনটেক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৪৩ শতাংশ বেড়েছে।

সিঅ্যান্ডএ টেক্সটাইল : সোমবার সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.২০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৪৩ বার পড়া হয়েছে ।
Tagged