দুই বে-মেয়াদি মিউচ্যুয়াল ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

সময়: সোমবার, আগস্ট ১, ২০২২ ১১:৩১:০৬ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বে-মেয়াদী দুই মিউচ্যুয়াল ফান্ড-ক্রিডেন্স ফার্স্ট গ্রোথ ফান্ড ও ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ড দুটির মধ্যে ক্রিডেন্স ফার্স্ট গ্রোথ ফান্ড ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ডে এবং ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ক্রিডেন্স ফার্স্ট গ্রোথ ফান্ড : ক্রিডেন্স ফার্স্ট গ্রোথ ফান্ড (সিএফজিএফ) ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৯ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ৩১ জুলাই ২০২২, রোববার ফান্ডটির ট্রাস্টি কমিটির সভায় এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় ৩০ জুন, ২০২২।

৩০ জুন, ২০২২ সমাপ্ত বছরে বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৭৪ পয়সা ও ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৭৯ পয়সা।

ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড: বে-মেয়াদি ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড (সিএফএসইউএফ) ৩০ জুন, ২০২২ সমাপ্ত বছরের জন্য ইউনিট প্রতি ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আজ ৩১ জুলাই ২০২২, ফান্ডটির ট্রাস্টি কমিটির সভায় এই ডিভিডেন্ড ঘোষণা করা হয়। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় ৩০ জুন, ২০২২।

৩০ জুন, ২০২২ সমাপ্ত বছরে বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৬৫ পয়সা ও ইউনিট প্রতি আয় (ইপিইউ) ২ টাকা।

 

Share
নিউজটি ১৮০ বার পড়া হয়েছে ।
Tagged