ফাস ফাইন্যান্সের তিন প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩ ৪:০৪:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ফাস ফাইন্যান্সের তিন প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিটি জানুয়ারি থেকে সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তিন প্রান্তিক বা নয় মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রথম প্রান্তিক : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৪ টাকা ৮৫ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৬ টাকা ৬৬ পয়সা।

আলোচ্য প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৩৬ পয়সা।

৩০ মার্চ, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে মাইনাস ৯১ টাকা ০১ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল মাইনাস ৪০ টাকা।

দুই প্রান্তিক : অর্থবছরের দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৯ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১৩ টাকা ২০ পয়সা।

আলোচ্য দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ১ টাকা ৬২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল মাইনাস ৯৯ পয়সা।

৩০ জুন, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে মাইনাস ৯৫ টাকা ৪২ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল মাইনাস ৪৬ টাকা ৪২ পয়সা।

তিন প্রান্তিক : অর্থবছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-জুন’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ১৩ টাকা ৬৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১৭ টাকা ৭৯ পয়সা।

আলোচ্য তিন প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত ক্যাশ ফ্লো হয়েছে মাইনাস ১ টাকা ৭৭ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল মাইনাস ১ টাকা ৭৪ পয়সা।

৩০ জুন, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে মাইনাস ৯৯ টাকা ৭৫ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল মাইনাস ৫১ টাকা ১৫ পয়সা।

 

Share
নিউজটি ৬২ বার পড়া হয়েছে ।
Tagged