৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, নভেম্বর ৩০, ২০২৩ ৪:১২:৫১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড, সিলকো ফার্মাসিটিক্যালস লিমিটেড এবং ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৬২ পয়সা।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৩ টাকা ৬৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৩৭ টাকা ৫৫ পয়সা। যা আগের বছরের একই সময়ে ছিল ৩৬ টাকা ১০ পয়সা ছিল।

সিলকো ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২৯ পয়সা।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১৬ পয়সা। যা আগের বছরের একই সময়ে ৪০ পয়সা ছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৫২ পয়সা।

ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৭০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪০ পয়সা। গতবছর একই সময়ে ছিল ২ টাকা ১০ পয়সা আয় হয়েছিল।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৫৬ পয়সা

 

Share
নিউজটি ৭১ বার পড়া হয়েছে ।
Tagged