বে-মেয়াদি ২ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

সময়: শুক্রবার, আগস্ট ৪, ২০২৩ ৩:৪০:৪৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: বে-মেয়াদি ২ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা করা হয়েছে। ফান্ড ২টি হলো- ক্রিডেন্স ফার্স্ট গ্রোথফান্ড(সিএফজিএফ) এবং ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড।
বৃহস্পতিবার (০৩ আগস্ট ) প্রতিষ্ঠানটির ট্রাস্টি কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
ক্রিডেন্স ফার্স্ট গ্রোথফান্ড (সিএফজিএফ) ৩০ জুন, ২০২৩ সমাপ্ত অর্থবছরের জন্য কোনও ডিভিডেন্ড ঘোষণা করেনি। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় গত ৩০ জুন, ২০২৩।

ক্রিডেন্স অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩০ জুন, ২০২৩ সমাপ্ত অর্থবছরে বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০ টাকা ৫১ পয়সা ও ইউনিট প্রতি লোকসান (ইপিইউ) ৩৩ পয়সা।

ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড: বে-মেয়াদি ক্রিডেন্স ফার্স্ট শরিয়াহ ইউনিট ফান্ড (সিএফএসইউএফ) ৩০ জুন, ২০২৩ সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড (৫০ পয়সা) ঘোষণা করেছে। বৃহস্পতিবার (০৩ আগস্ট ) ট্রাস্টি কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয় গত ৩০ জুন, ২০২৩।

ক্রিডেন্স অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩০ জুন, ২০২৩ সমাপ্ত অর্থবছরে বাজার মূল্যের ভিত্তিতে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৫২ পয়সা ও ইউনিট প্রতি আয় (ইপিইউ) ৩৬ পয়সা।

Share
নিউজটি ৮৮ বার পড়া হয়েছে ।
Tagged