ব্লক মার্কেট

ব্লক মার্কেটে ৭৮ কোম্পানির শেয়ার লেনদেন

সময়: বুধবার, মে ৩১, ২০২৩ ৫:০৬:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ৩১ মে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ব্লক মার্কেটে ৭৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এদিন ব্লক মার্কেটে ৭৮ কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে মোট ৪৮ কোটি ৯১ লাখ ৭৫ হাজার টাকার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ ব্লক মার্কেটে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে ৪ কোম্পানির শেয়ার। কোম্পানিগুলো হলো- ƒপালী লাইফ ইন্সুরেন্স, স্কয়ার ফার্মা মেট্রো স্পিনিং এবং জেমিনি সি ফুড। আজ এই ৪ কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২১ কোটি ২৩ লাখ টাকারও বেশি। যা ব্লক মার্কেটে মোট লেনদেনের ৪৩ শতাংশ।

জানা গেছে, এই চার কোম্পানির মধ্যে রূপালী লাইফ ইন্সুরেন্সের ১০ কোটি ৬৭ লাখ ৯৮ হাজার, স্কয়ার ফার্মার ৪ কোটি ৩০ লাখ ৭৫ হাজার, মেট্রো স্পিনিংয়ের ৩ কোটি ৩২ লাখ ৪৬ হাজার এবং জেমিনি সি ফুডের ২ কোটি ৯৩ লাখ ৪২ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এছাড়া, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে ব্রাক ব্যাংকের ২ কোটি ২৫ লাখ ১২ হাজার, বেক্সিমকোর ২ কোটি ২০ লাখ ৯১ হাজার, প্রগতি লাইফ ইন্সুরেন্সের ১ কোটি ৬৪ লাখ ৪৫ হাজার, রেনেটা লিমিটেডের ১ কোটি ৪৯ লাখ ৬৪ হাজার, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ১ কোটি ৪৮ লাখ ৯৫ হাজার এবং ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর ১ কোটি ৪৪ লাখ ৫১ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১০১ বার পড়া হয়েছে ।
Tagged