সপ্তাহজুড়ে ছয় কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, ফেব্রুয়ারি ১৯, ২০২২ ২:২১:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানি বিদায়ী সপ্তাহে চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের (জুলাই-ডিসেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- পেনিনসুলা চিটাগং, সোনালী পেপার, ফু-ওয়াং সিরামিক, গোল্ডেন সন, বিডি সার্ভিসেস, সিলকো ফার্মাসিটিক্যালস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

পেনিনসুলা চিটাগং: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১৫ পয়সা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৪ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৪২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ৯২ পয়সা।

সোনালী পেপার: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১১ টাকা ৬৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৭২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৪৬ টাকা ৯৫ পয়সা।

ফু-ওয়াং সিরামিক: কোম্পানিটির দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২২ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৮৭ পয়সা।

গোল্ডেন সন: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ১৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০১ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ৩৭ পয়সা।

বিডি সার্ভিসেস: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৭৮ পয়সা। গত বছর একই সময়ে লোকসান ছিল ৩ টাকা ৮৮ পয়সা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৭৬ পয়সা। গত বছরের একই সময়ে লোকসান ছিল ৫ টাকা ১২ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩১ টাকা।

সিলকো ফার্মাসিটিক্যালস: কোম্পানিটির দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’২১-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। যা গত বছর একই সময়ে ছিল ১২ পয়সা। প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা। যা গত বছরের একই সময়ে ছিল ৪৫ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ২৪ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ২৮৩ বার পড়া হয়েছে ।
Tagged