২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: মঙ্গলবার, মে ৭, ২০২৪ ৫:৪৪:৫৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- পূরবী জেনারেল ইন্স্যুরন্স, কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইউনাইটেড ফাইন্যান্স, সোনার বাংলা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, লাফার্জহোলসিম, আইডিএলসি ফাইন্যান্স, ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবিসি), ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং এনআরবিসি ব্যাংক পিএলসি। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

পূরবী জেনারেল ইন্স্যুরন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ মে বিকাল ৩ টার পরিবর্তে একইদিনে বিকাল ৪ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০২৩ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যলোচনা করে শেয়ারহোল্ডারদে জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এছাড়া সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ মে বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৯ মে বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সোনার বাংলা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

লাফার্জহোলসিম : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ মে বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানি (বিএটিবিসি) : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ মে বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ মে দুপুর ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনআরবিসি ব্যাংক পিএলসি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৯ মে দুপুর ২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২৪ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ২৩ বার পড়া হয়েছে ।
Tagged