সাপ্তাহিক দর বৃদ্ধির শীর্ষে সাউথ বাংলা ব্যাংক

সময়: শনিবার, আগস্ট ২১, ২০২১ ৬:২৪:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জে (১৬-১৯ আগস্ট ২০২১) সাপ্তাহিক দরবৃদ্ধির শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো- সাউথ বাংলা ব্যাংক, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, মেট্রো স্পিনিং, এইচআর টেক্সটাইল, আনলিমা ইয়ার্ন, জিবিবি পাওয়ার, দেশ জেনারেল ইন্স্যুরেন্স, রিংশাইন, পূরবী জেনারেল ইন্স্যুরৈন্স কোম্পানি লিমিটেড এবং স্টাইল ক্র্যাফট। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সাপ্তাহিক গেইনারের শীর্ষে ছিল এন ক্যাটাগরির কোম্পানি সাউথ বাংলা ব্যাংক। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ৪৫.৪৫ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে এক কোটি ৩৪ লাখ ১৩ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৩৩ লাখ ৫৩ হাজার ২৬০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ২ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি সিটি ইন্স্যুরেন্স। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ২১.৩৭ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৮১ কোটি ৬০ লাখ ৯১ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২০ কোটি ৪০ লাখ ২২ হাজার ৭৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৩ নম্বরে শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি মেট্রো স্পিনিং। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৮.১৮ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৪৫ কোটি ৭০ লাখ ৫৯ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ১১ কোটি ৪২ লাখ ৬৪ হাজার ৭৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৪ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি এইচ আর টেক্সটাইল। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৭.৭১ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১৮ কোটি ৪১ লাখ ৯৫ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৪ কোটি ৬০ লাখ ৪৮ হাজার ৭৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৫ নম্বরে শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি আনলিমা ইয়ার্ন ডাইং। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৭.১৪ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ২১ কোটি ৩৯ লাখ ৮১ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৫ কোটি ৩৪ লাখ ৯৫ হাজার ২৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৬ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি জিবিবি পাওয়ার। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৬.৯৪ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১১৪ কোটি ৪৪ লাখ ৭২ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২৮ কোটি ৬১ লাখ ১৮ হাজার টাকা।

সাপ্তাহিক গেইনারের ৭ নম্বরে শীর্ষে ছিল এন ক্যাটাগরির কোম্পানি দেশ জেনারেল ইন্স্যুরেন্স। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৬.৫৯ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১৪ কোটি ৬৩ লাখ ৫ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৩ কোটি ৬৫ লাখ ৭৬ হাজার ২৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৮ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি রিং শাইন টেক্সটাইল। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৫.৭৯ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১০০ কোটি ৩৬ লাখ ২৩ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২৫ কোটি ৯ লাখ ৫ হাজার ৭৫০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ৯ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি রিং শাইন টেক্সটাইল। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৫.৬৭ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ২৫ কোটি ৪৩ লাখ ২ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৬ কোটি ৩৫ লাখ ৭৫ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক গেইনারের ১০ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি স্টাইল ক্রাফট। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর বেড়েছে ১৪.৮৬ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৩৯ কোটি ৬৭ লাখ ৫৬ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৯ কোটি ৯১ লাখ ৮৯ হাজার টাকা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

Share
নিউজটি ৪৭৭ বার পড়া হয়েছে ।
Tagged