সাপ্তাহিক দর কমার শীর্ষে অ্যাপোলো ইস্পাত

সময়: শনিবার, আগস্ট ২১, ২০২১ ৬:২৭:৩১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ঢাকা স্টক এক্সচেঞ্জে (১৬-১৯ আগস্ট ২০২১) সাপ্তাহিক দর কমার শীর্ষে থাকা কোম্পানিগুলো হলো- অ্যাপোলো ইস্পাত, সোনালী পেপার এন্ড বোর্ড, এমবি ফার্মা, মিথুন কিটিং এন্ড ডাইং, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক, ফরচুন সুজ, উসমানিয়া গ্লাস, জি মেনি সী ফুড, সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল এবং গোল্ডেন হারভেষ্ট এগ্রো ইন্ডস্ট্রিজ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, সাপ্তাহিক লুজারের শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি অ্যাপোলো ইস্পাত। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৯.৫২ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১০২ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২৫ কোটি ৬৮ লাখ ৬২ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক লুজারের ২ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি সোনালী পেপার। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৯.৪৯ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ১৩ কোটি ১১ লাখ ৭৮ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৩ কোটি ২৭ লাখ ৯৪ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৩ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি এমবি ফার্মা। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৮.৪৪ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে এক কোটি ৫৭ লাখ ৭৭ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৯৩ লাখ ৪৪ হাজার ২৫০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৪ নম্বরে শীর্ষে ছিল জেড ক্যাটাগরির কোম্পানি মিথুন কিটিং। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৮.৩৩ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে এক কোটি ৯৫ লাখ ৬৭ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৪৮ লাখ ৯১ হাজার ৭৫০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৫ নম্বরে শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৭.৬৪ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৮ কোটি ৪২ লাখ ৯০ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২ কোটি ১০ লাখ ৭২ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৫ নম্বরে শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৭.৬৪ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৮ কোটি ৪২ লাখ ৯০ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ২ কোটি ১০ লাখ ৭২ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৬ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি ফরচুন সুজ। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৭.৪৭ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ২০ কোটি ৮৭ লাখ ৩৮ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৫ কোটি ২১ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৭ নম্বরে শীর্ষে ছিল জেড ক্যাটাগরির কোম্পানি উসমানিয়া গ্লাস। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৬.৯৮ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে এক কোটি ৯৩ লাখ ৬৪ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৪৮ লাখ ৪১ হাজার টাকা।

সাপ্তাহিক লুজারের ৮ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি জি মেনি সী ফুড। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৬.২৫ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে পাঁচ কোটি ৫৭ লাখ ৭৩ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে এক কোটি ৩৯ লাখ ৪৩ হাজার ২৫০ টাকা।

সাপ্তাহিক লুজারের ৯ নম্বরে শীর্ষে ছিল বি ক্যাটাগরির কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৫.৯৯ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ৩৫ কোটি ১ লাখ ১৬ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৮ কোটি ৭৫ লাখ ২৯ হাজার টাকা।

সাপ্তাহিক লুজারের ১০ নম্বরে শীর্ষে ছিল এ ক্যাটাগরির কোম্পানি গোল্ডেন হারভেষ্ট এগ্রো ইন্ডস্ট্রিজ। সপ্তাহজুড়ে কোম্পানিটির দর কমেছে ৫.৮৮ শতাংশ। গত সপ্তাহের কোম্পানিটির মোট লেনদেন হয়েছে ২৬ কোটি ৫১ লাখ ৭৪ হাজার টাকা, প্রতিদিন গড়ে লেনদেন হয়েছে ৬ কোটি ৬২ লাখ ৯৩ হাজার ৫০০ টাকা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৬০২ বার পড়া হয়েছে ।
Tagged