১১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০২৩ ১১:৪০:১২ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- উত্তরা ব্যাংক পিএলসি, আরএকে সিরামিকস লিমিটেড, পিপলস ইন্স্যুরেন্স, রিপাবলিক ইন্স্যুরেন্স লিমিটেড, লিন্ডে বাংলাদেশ লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক পিএলসি, আইডিএলসি ফিন্যান্স লিমিটেড, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড এবং স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স।

 

উত্তরা ব্যাংক পিএলসি : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০৩ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৬২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৬৭ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ৬২ পয়সা।

আরএকে সিরামিকস লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়েও ছিল ২৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯৬ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ২৯ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স : : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৬৬ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৭৭ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৭৮ পয়সা।

রিপাবলিক ইন্স্যুরেন্স লিমিটেড: কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৩ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়েও ছিল ৬১ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৮৫ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৮১ পয়সা।

লিন্ডে বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ টাকা ৪৮ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়েও ছিল ১৩ টাকা ৮৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩১ টাকা ৮৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৪৮ টাকা ৭৮ পয়সা।

সিটি ব্যাংক লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৬ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়েও ছিল ৯৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ০৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ২ টাকা ৭০ পয়সা।

ইস্টার্ন ব্যাংক পিএলসি : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫২ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ২৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৫৩ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ২০ পয়সা।

আইডিএলসি ফিন্যান্স লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৯৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৪১ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৩ টাকা ১৫ পয়সা।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ টাকা ১১ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৩০ টাকা ৮৫ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৯ টাকা ২৯ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৬৩ টাকা ৫১ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৬ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৬৮ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ৭৪ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৭২ পয়সা।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ৭১ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ০১ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৯৯ পয়সা।

 

 

Share
নিউজটি ১২০ বার পড়া হয়েছে ।
Tagged