২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ১২, ২০২১ ৪:৪৩:০৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশ কোম্পানি লিমিটেড, ন্যাশনাল পলিমার, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, বেক্সিমকো, বেক্সিমকো ফার্মা, শাইনপুকুর সিরামিকস, বেক্সিমকো সিনথেটিকস, সিঙ্গার বিডি, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, আইসিবি ইসলামিক ব্যাংক এবং হাইডেলবার্গ সিমেন্ট। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশ কোম্পানি লিমিটেডরে বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ন্যাশনাল পলিমারের ডিভিডেন্ড ঘোষণা সংক্রান্ত বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

কোম্পানি কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

হাইডেলবার্গ সিমেন্টের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বেক্সিমকো ফার্মার বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

বেক্সিমকোর আগামী ২১ অক্টোবর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

শাইনপুকুর সিরামিকসের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

বেক্সিমকো সিনথেটিকসের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

ইস্টল্যাল্যান্ড ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আইসিবি ইসলামিক ব্যাংকের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর,২০২১ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৩৩৬ বার পড়া হয়েছে ।
Tagged