১৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০২৩ ২:১৫:৫৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ৩০ অক্টোবর অনুষ্ঠিত বোর্ড সভায় এই ১৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো- নর্দার্ন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইস্টার্ন হাউজিং লিমিটেড, সোনারবাংলা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, বে লিজিং লিমিটেড, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, রূপালী ইন্স্যুরেন্স, ইউনাইটেড ফিন্যান্স, ডেল্টা ব্রাক হাউজিং, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক (এনসিসি ব্যাংক), রিলায়েন্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, নিটল ইন্স্যুরেন্স এবং গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ড।

নর্দার্ন ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৫৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১ টাকা ৫২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২৩ টাকা ৬৯ পয়সা।

ইস্টার্ন হাউজিং লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৮১ টাকা ২৬ পয়সায়।

সোনারবাংলা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১৪ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১ টাকা ২৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৭৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৪১ পয়সা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৯১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৩৬ পয়সা।

বে লিজিং লিমিটেড : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৬৯ পয়সা আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ২৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৮ টাকা ৫৬ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি : কোম্পানিটি : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। আগের বছরের একই সময়ে যা ছিল ৪৬ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৭৬ পয়সা। যা আগের অর্থবছরের একই সময়ে ছিল ১ টাকা ৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৫ পয়সা।

 

আল-আরাফাহ ইসলামী ব্যাংক : ব্যাংকটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০৩ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১ টাকা ১৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ১৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ০৮ পয়সা।

 

রূপালী ইন্স্যুরেন্স : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১ টাকা ০৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ০৫ পয়সা।

 

ইউনাইটেড ফিন্যান্স : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০৯ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২৫ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৬৭ পয়সা।

ডেল্টা ব্রাক হাউজিং : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ২০ পয়সা। আগের বছরেও একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২০ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৩ টাকা ৬৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৯৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৪২ টাকা ৩৯ পয়সা।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ ৬২৩ কোটি ১৭ লাখ টাকা হয়েছে। যা আগের প্রান্তিকে ছিল ৬১১ কোটি ৭৭ লাখ টাকা।

অতএব, কোম্পানিটির লাইফ ফান্ডের পরিমাণ কমেছে ১১ কোটি ৪০ লাখ টাকা।

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক (এনসিসি ব্যাংক) : কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ৮৭ পয়সা। আগের বছরেও একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৮৭ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) ব্যাংকটির ইপিএস ২ টাকা ৩০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ২৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষেব্যাংকটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ৪ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬ পয়সা। আগের বছরেও একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৫২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ৫ টাকা ৬৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৪ টাকা ৮৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৬৫ টাকা ৮১ পয়সা।

 

নিটল ইন্স্যুরেন্স : ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। আগের বছরেও একই সময়ে ইপিএস ছিল ৩২ পয়সা।

অর্থবছরের তিন প্রান্তিকে বা ৯ মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির ইপিএস ১ টাকা ২২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ৩০ টাকা ১৬ পয়সা।

গ্রিন ডেল্টা মিউচুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) ফান্ডটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ০৮ পয়সা। আগের বছর একই সময়ে ফান্ডটির ইউনিট প্রতি আয় ছিল ০.০০৬ পয়সা।

প্রথম প্রান্তিক শেষে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৯৩ পয়সা। একই সময়ে ক্রয়মূল্যে প্রতি ইউনিটের এনএভি হয়েছে ১০ টাকা ১৫ পয়সা।

 

Share
নিউজটি ১৩৭ বার পড়া হয়েছে ।
Tagged