২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২ ১১:৪৭:২৯ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো- প্রভাতী ইন্সুরেন্স এবং য়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রভাতী ইন্সুরেন্স : কোম্পানিটি তৃতীয় প্রান্তিকের (জানু-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তৃতীয় প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ২২ পয়সা।
এদিকে, প্রথম তিন প্রান্তিক বা ৯ মাসে (জানু-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ১ টাকা ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৯৪ পয়সা।
এছাড়া, ৩০ সেপ্টেম্বর ২০২২ শেষে কোম্পানিটির ক্যাশ ফ্লো হয়েছে ৯৪ পয়সা। এর আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৬৮ পয়সা
৩০ সেপ্টেম্বর ২০২২ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মল্যূ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৪৯ পয়সা। এর আগের বছর একই সময়ে ছিল ২০ টাকা ৯৮ পয়সা

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় হয়েছে ২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ পয়সা।
এছাড়া, ৩০ সেপ্টেম্বর ২০২১ শেষে কোম্পানিটির ক্যাশ ফ্লো হয়েছে ১৭ পয়সা। এর আগের বছর একই সময়ে ক্যাশ ফ্লো ছিল ২০ পয়সা
৩০ সেপ্টেম্বর ২০২১ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মল্যূ (এনএভি) হয়েছে ২২ টাকা ৬৫ পয়সা। এর আগের বছর একই সময়ে ছিল ২৩ টাকা ৪০ পয়সা।

Share
নিউজটি ১৮১ বার পড়া হয়েছে ।
Tagged