৩ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২ ১১:২৩:১৯ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। এগুলো হলো- জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড, তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেড এবং পেনিনসুলা চিটাগাং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড : কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৩৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে । কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর, ২০২২ তারিখ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ নভেম্বর ২০২২।
সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ৫৫ পয়সা।আগের বছর শেয়ার প্রতি আয় হয়েছিল ৪ টাকা ৩ পয়সা।

তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি । কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২২ ডিসেম্বর, ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ নভেম্বর ২০২২।
সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা ৬১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ২ টাকা ০৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৭ টাকা ০২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো হয়েছে ১০ টাকা ২৬ পয়সা। আগের বছ একই সময়ে ছিল ৪ টাকা ০৩ পয়সা।

পেনিনসুলা চিটাগাং লিমিটেড : কোম্পানিটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ২.৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত কোম্পানি। কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৯ ডিসেম্বর, ৯ অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ নভেম্বর ২০২২।
সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিলো ৪১ পয়সা ।
আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৯ টাকা ৪৭ পয়সা।

 

Share
নিউজটি ১৬৩ বার পড়া হয়েছে ।
Tagged