২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৩০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০১৯ ৭:১২:১১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩০ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় কোম্পানিগুলোর ৩০জুন ২০১৮ সমাপ্ত আর্থিক বছর ও ৩০ সেপ্টেম্বর ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের প্রথম ও তৃতীয় প্রান্তিক আর্র্থিক প্রতিবদেন প্রকাশ করা হবে।
ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র অনুযায়ী, উসমানিয়া গ্লাসের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর সোমবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে। একই সঙ্গে ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
জিপিএইচ ইস্পাতের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর শনিবার দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ইফাদা অটো’র বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ইমাম বাটনের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
গোল্ডেন হার্ভেস্ট এগ্রোর বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
দেশবন্ধু পলিমারের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বাংলাদেশ বিল্ডিং সিস্টেমের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
স্ট্যাান্ডার্ড সিরামিকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এমআই সিমেন্টের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
অগ্নি সিস্টেমের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
সায়হাম টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
সায়হাম কটনের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
হাইডেলবার্গ সিমেন্টের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
প্রগতি ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
রিলায়েন্স ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
ইনফর্মেশন সার্ভিস নেটওয়ার্কের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
আইপিডি’র বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
দেশ গার্মেন্টের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ইস্টার্ন ব্যাংকের বোর্ড সভা আগামী ২৩ অক্টোবর বুধবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
কোহিনুর কেমিক্যালের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ওরিয়ন ইনফিউশনের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
সিলকো ফার্মার বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর শনিবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
গ্রীণ ডেলটা ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ২.৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
সাইফ পাওয়ারের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
সামিট অ্যালায়েন্স পোর্টের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর রোববার দুপুর ২.৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
লিনডে বিডির বোর্ড সভা আগামী ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
সোনারগাঁ টেক্সটাইলের বোর্ড সভা আগামী ৩০ অক্টোবর বুধবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনায় পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
আনলিমা ইয়ার্নের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনটেড অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনায় পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
কপারটেকের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর সোমাবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনায় পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
শেফার্ড ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদনায় পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৭৮ বার পড়া হয়েছে ।
Tagged