৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: রবিবার, নভেম্বর ১২, ২০২৩ ১২:২৩:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল টি লিমিটেড, আনলিমা ইয়ার্ন লিমিটেড এবং ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

এই ৩ কোম্পানি ৩০ সেপ্টেম্বর, ২০২৩ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ন্যাশনাল টি লিমিটেড : প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৮৮ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ১ টাকা ৫৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল মাইনাস ১৬ টাকা ৭৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল মাইনাস ৯ টাকা ১১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল মাইনাস ৫২ টাকা ০৭ পয়সা।

আনলিমা ইয়ার্ন লিমিটেড : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ০.০১ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ২১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৫৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ২৭ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড : অর্থবছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৯ পয়সা। আগের বছর একই সময়ে কোম্পানিটি শেয়ার প্রতি ইপিএস হয়েছিল ১৪ পয়সা।

প্রথম প্রান্তিকে (জুলাই’২৩-সেপ্টেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশফ্লো ছিল ৩৩ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩ টাকা ০২ পয়সা।

 

Share
নিউজটি ৫৪ বার পড়া হয়েছে ।
Tagged