৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ ৭:২৩:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : ক্রেডিট রেটিং নির্ণয় সম্পন্ন হয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির। এগুলো হলো- দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড, স্কয়ার ফার্মাসিটিউক্যালস লিমিটেড এবং এগ্রিকালচার মার্কেটিং কোম্পানি লিমিটেড (প্রাণ)। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
একমি ল্যাবরেটরিজকে দীর্ঘমেয়াদি ‘এএ মাইনাস’ ও স্বল্পমেয়াদি ‘এসটি থ্রি’ রেটিং দেয়া হয়েছে। ৩০ জুন ২০১৯ হিসাববছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৯ কোম্পানির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফর্মেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)।
স্কয়ার ফার্মার ৩০ জুন ২০১৯ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৯ অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের ভিত্তিতে দীর্ঘমেয়াদি ‘এএএ’ ও স্বল্পমেয়াদি ‘এসটি ওয়ান রেটিং দেয়া হয়েছে। রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফর্মেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)।
এএমসিএল (প্রাণ) কে দীর্ঘমেয়াদি ‘এএ মাইনাস’ ও স্বল্পমেয়াদি ‘এসটি থ্রি’ রেটিং দেয়া হয়েছে। ৩০ জুন ২০১৯ হিসাববছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৯ কোম্পানির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফর্মেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)।
দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩৬১ বার পড়া হয়েছে ।
Tagged