৩ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

সময়: বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ ৭:৫২:৪১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের জন্য লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। কোম্পানিগুলো হলো: বঙ্গজ লিমিটেড, এএফসি এগ্রো ও অ্যাকটিভ ফাইন কেমিক্যাল। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

বঙ্গজ লিমিটেড : এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১৭ পয়সা।আগের বছর একই সময় ছিল ৮১ পয়সা। ৩০ জুন ২০১৯ সমাপ্ত বছরে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ২২ পয়সা। যা আগের বছর একই সময় ছিল ২৩ টাকা ৭ পয়সা।
আগামী ৩০ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ ডিসেম্বর।

এএফসি এগ্রো : এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ২২ পয়সা।
আগামী ৩১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ ডিসেম্বর।

অ্যাকটিভ ফাইন কেমিক্যাল : এ কোম্পানিটি ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিকবছরের জন্য ২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ আর্থিকবছরে (২০১৮-২০১৯) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯৭ পয়সা।
আগামী ৩১ ডিসেম্বর কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। বিনিয়োগকারী নির্বাচনে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ ডিসেম্বর।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪০৮ বার পড়া হয়েছে ।
Tagged