৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বৃহস্পতিবার, জুন ৯, ২০২২ ১২:৫৩:৩৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি। এগুলো হলো- ইউনিয়ন ইন্সুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, জনতা ইন্স্যুরেন্স এবং মাইডাস ফাইন্যান্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ৯৮ পয়সা। ৩১ ডিসেম্বর ২০২১ পর্যন্ত কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৫ টাকা ৩৯ পয়সা।
৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট অপারেটিং ক্যাশ ফ্লো হয়েছে ৭৬ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল মাইনাস ৭৯ পয়সা।

মাইডাস ফাইন্যান্স লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিতভাবে লোকসান হয়েছে এক টাকা ২১ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৬৯ পয়সা।
অন্যদিকে চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকে এককভাবে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ২৭ পয়সা। গত বছর একই সময়ে এককভাবে লোকসান হয়েছিল ৩ টাকা ৭১ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৫৪ পয়সা।

প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৩৮ পয়সা।

জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : কোম্পানিটি প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ৭৮ পয়সা।

 

Share
নিউজটি ২১৬ বার পড়া হয়েছে ।
Tagged