২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৬ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ ৫:১৩:২৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ডসভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- যমুনা ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, আরএকে সিরামিকস লিমিটেড, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড এবং হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ১৯ জুলাই বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে যমুনা ব্যাংক লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৪২ পয়সা।

আগামী ১৯ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৩৪ পয়সা।

আগামী ২০ জুলাই বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
২০১৮ সালে কোম্পানিটি ৩০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

আগামী ২১ জুলাই দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেডের বোর্ডসভা। ওই সভায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭৭ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ডসভা আগামী ২০ জুলাই বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আরএকে সিরামিকস লিমিটেডের বোর্ডসভা আগামী ২১ জুলাই দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩০ জুন,২০২০ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

আরও পড়ুন…….

আবারও বেড়েছে পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের সময়

ব্লক মার্কেটে ৩৯ কোটি টাকার লেনদেন

সূচকের পতনে লেনদেন কমেছে

গেইনারের শীর্ষে রিপাবলিক ইন্স্যুরেন্স

শেয়ার ক্রয় করবে মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের উদ্যোক্তা

ব্যবস্থাপনা পরিচালক শহীদ উল্লাহর ভাই ওয়াহিদুজ্জামানকে গ্রেপ্তারের দাবি

Share
নিউজটি ৫১২ বার পড়া হয়েছে ।
Tagged