৫২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, এপ্রিল ২৭, ২০২২ ১২:৩২:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫২ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলো হলো- কে অ্যান্ড কিউ লিমিটেড, মালেক স্পিনিং মিলস লিমিটেড, জেমিনি সি ফুডস লিমিটেড, কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রহিম টেক্সটাইল লিমিটেড, আমান কটন ফাইব্রাস লিমিটেড, গ্রামীণ ফোন লিমিটেড, মেঘনা পেট লিমিটেড, সাভার রিফ্র্যাক্টরিজ লিমিটেড, ইন্ট্রাকো রিফুয়েলিং লিমিটেড, কনডেন্সড মিল্ক লিমিটেড, দুলামিয়া কটন লিমিটেড, বিডি ল্যাম্পস লিমিটেড, জিকিউ বলপেন লিমিটেড, প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড,
পাওয়ার গ্রিড লিমিটেড, তিতাস গ্যাস লিমিটেড, ইউনিলিভার কনজুমার কেয়ার লিমিটেড, রবি আজিয়েটা, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস লিমিটেড, ন্যাশনাল টিউবস লিমিটেড, ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড, সিলভা ফার্মা, বিকন ফার্মা, ইস্টার্ন লুবরিক্যান্টস লিমিটেড, ওরিয়ন ইনফিউশন লিমিটেড, কোহিনুর কেমিক্যাল লিমিটেড, ওরিয়ন ফার্মাসিউটিক্যালস লিমিটেড, জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড, গ্লোবাল হেভিকেমিক্যাল লিমিটেড, স্টাইল ক্র্যাফট লিমিটেড, মন্নুস্পুল বিডি লিমিটেড, সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড, এপেক্স ফুটওয়্যার লিমিটেড, মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, পেপার প্রসেসিং লিমিটেড, মুন্নু ফেব্রিক্স লিমিটেড, এটলাস বাংলাদেশ লিমিটেড, শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মেট্রো স্পিনিং মিলস লিমিটেড, জেএমআই হসপিটাল লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, ন্যাশনাল পলিমার লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ডাচ্-বাংলা ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ঢাকা ইলেক্ট্রো কোম্পানি লিমিটেড (ডেসকো), আনোয়ার গালভানাইজিং লিমিটেড এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

পাওয়ার গ্রিড লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৪১ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৯২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৯৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭২ টাকা ৭৪ পয়সা।

তিতাস গ্যাস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ১২ পয়সা।

ইউনিলিভার কনজুমার কেয়ার লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ টাকা ৩৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ টাকা ২০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩৭ টাকা ২১ পয়সা।

রবি আজিয়েটা : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৬৬ পয়সা।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮ টাকা ৩৬ পয়সা।

ন্যাশনাল টিউবস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫২ টাকা ২৬ পয়সা।

ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ২ টাকা ৫৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২১ টাকা ৫৬ পয়সা।

সিলভা ফার্মা : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ১ পয়সা।

বিকন ফার্মা : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৯৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ১ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩ টাকা ৫৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ২৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ২৬ পয়সা।

ইস্টার্ন লুবরিক্যান্টস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২৬ টাকা ৫৮ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ২ টাকা ৮১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩১ টাকা ৪১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৮২ টাকা ৫০ পয়সা।

ওরিয়ন ইনফিউশন লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৩ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে এক টাকা ৪৩ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৫৫ পয়সা।

কোহিনুর কেমিক্যাল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৮৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৩৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৯ টাকা ২৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭ টাকা ১১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৬ টাকা ৮২ পয়সা।

ওরিয়ন ফার্মাসিউটিক্যালস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩ টাকা ৭ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৯৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৮১ টাকা ৯৬ পয়সা।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইসেস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৪০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭৭ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৪ টাকা ৩০ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ৬৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২৩ টাকা ৯৯ পয়সা।

গ্লোবাল হেভিকেমিক্যাল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫৩ টাকা ৮২ পয়সা।

স্টাইল ক্র্যাফট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা, গত বছর একই সময়ে যার শেয়ার প্রতি আয় ছিল ৫২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৪ টাকা ৮৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৭ টাকা ৩৩ পয়সা।

মন্নুস্পুল বিডি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৫৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৩ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪২ টাকা ১৬ পয়সা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬ টাকা ২৭ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৩৮ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৮৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৭ টাকা ৫৫ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫ টাকা ৫৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১০০ টাকা ৮ পয়সা।

এপেক্স ফুটওয়্যার লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৭ টাকা ২ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৬৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৬০ টাকা ৩৩ পয়সা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৭৪ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে এক টাকা ৭১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৯ টাকা ৬৯ পয়সা।

ব্যাংক এশিয়া লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে এক টাকা ৬ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ৯১ পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৯ টাকা ৭৮ পয়সা, গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসানের পরিমাণ ছিল ৩৪ টাকা ৩২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩১ টাকা ১২ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩১ টাকা ৯১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫২ টাকা ১৪ পয়সা।

পেপার প্রসেসিং লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬১ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৯ টাকা ৭০ পয়সা।

মুন্নু ফেব্রিক্স লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৫ টাকা ৪১ পয়সা।

এটলাস বাংলাদেশ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ২৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ১১ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২৬ টাকা।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ পয়সা, গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান ছিল ২০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১ পয়সা। আগের বছরের একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসান ছিল ৭৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৫ টাকা ৮ পয়সা।

মেট্রো স্পিনিং মিলস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬২ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২০ টাকা ১৮ পয়সা।

জেএমআই হসপিটাল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৭০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ৬৯ পয়সা।

এবি ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল টাকা ১৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ৮৪ পয়সা।

ন্যাশনাল পলিমার লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাক ৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩০ টাকা ৬৯ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে ৫২ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল টাকা ৪৫ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪১ টাকা ৩৯ পয়সা।

ডাচ্-বাংলা ব্যাংক বাংলাদেশ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি (কনসোলিডেটেড ইপিএস) আয় হয়েছে এক টাকা ৭৭ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল এক টাকা ৪৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬০ টাকা ২২ পয়সা।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৭৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২ টাকা ১২ পয়সা।

ঢাকা ইলেক্ট্রো কোম্পানি লিমিটেড (ডেসকো) : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১২ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬৮ টাকা ৮৬ পয়সা।

আনোয়ার গালভানাইজিং লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ১০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৫৪ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮ টাকা ৫৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ১৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৬ টাকা ৮৪ পয়সা।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৭ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩১ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১ টাকা ৩৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৬০ টাকা ৫ পয়সা।

——
কে অ্যান্ড কিউ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৬৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭৬ টাকা ৪ পয়সা।

মালেক স্পিনিং মিলস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৯৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ২ টাকা ৯১ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৯৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৮ টাকা ১৭ পয়সা।

জেমিনি সি ফুডস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৬৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৫ টাকা ১৬ পয়সা। আগের বছরের একই সময়ে যার শেয়ারপ্রতি লোকসানের পরিমাণ ছিল ৬ টাকা ২৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৫ টাকা ৭৬ পয়সা।

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে এক টাকা ৪৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৮ পয়সা।

কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬০ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে এক টাকা ৪৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৩ টাকা ৮ পয়সা।

রহিম টেক্সটাইল লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২২ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে এক টাকা ৬৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৮৪ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৮ টাকা ৮ পয়সা।

আমান কটন ফাইব্রাস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৩ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৯৯ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৫ টাকা ৪১ পয়সা।

গ্রামীণ ফোন লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬ টাকা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ টাকা ৬০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪২ টাকা ৯৪ পয়সা।

ক্রিস্টাল ইন্স্যুরেন্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৬৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৩ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ৩৩ পয়সা।

মেঘনা পেট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৮ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২০ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান ৪ টাকা ৭৩ পয়সা।

সাভার রিফ্র্যাক্টরিজ লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৪ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৮৭ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ৭ পয়সা।

ইন্ট্রাকো রিফুয়েলিং লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩০ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৭৩ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫৯ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ৯০ পয়সা।

কনডেন্সড মিল্ক লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ২৯ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ২৯ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৩৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫ টাকা ২৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান ৭৩ টাকা ১৫ পয়সা।

দুলামিয়া কটন লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৩ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান ৩৮ টাকা ৭ পয়সা।

বিডি ল্যাম্পস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৬৪ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৫ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৬ টাকা ৫ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩ টাকা ২৬ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৯২ টাকা ৪৩ পয়সা।

জিকিউ বলপেন লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৩৬ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৫১ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৪ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭ টাকা ৪৮ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ১৩৬ টাকা ৫৬ পয়সা।

প্রিমিয়ার সিমেন্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৫৬ পয়সা। তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২) আয় হয়েছে ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪ টাকা ৭ পয়সা। ৩১ মার্চ, ২০২২ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭৮ টাকা ২০ পয়সা।

Share
নিউজটি ৩১৮ বার পড়া হয়েছে ।
Tagged